নারী কাউন্সিলরকে লাঞ্ছিত : আ.লীগ নেতার বিরুদ্ধে স্মারকলিপি

লেখক:
প্রকাশ: ৭ years ago

বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লার হাতে সিটি কর্পোরেশনের সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর বিএনপি নেত্রী সেলিনা বেগম লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে এবং হামলাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পুলিশ কমিশনার ও জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়া হয়েছে।

রোববার বিকেলে বরিশাল মহানগর পুলিশ কমিশনার এসএম রুহুল আমিনের হাতে স্মারকলিপি দেয়া হয়। এর আগে একই দাবিতে জেলা প্রশাসক মো. হাবিবুর রহমানের কাছে স্মারকলিপি দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক সাবেক প্যানেল মেয়র আয়শা তৌহিদ লুনা, প্যানেল মেয়র তাসলিমা কালাম পলি, মহানগর মহিলা দলের সভানেত্রী শামীমা আকবর ও সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর রাশিদা বেগম প্রমুখ।

এদিকে, বেলা ১১টার দিকে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লার শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সিটি কর্পোরেশনের সামনে মহিলা দলের উদ্যোগে অনুষ্ঠিত মানববন্ধনে সাবেক ও বর্তমান মহিলা কাউন্সিলররা অংশ নেন।

বক্তারা কাউন্সিলর সেলিনার ওপর হামলাকারী মহানগর আওয়ামী লীগ নেতা মনির মোল্লার বিচারের দাবি করেন।

মহানগর বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক সাবেক প্যানেল মেয়র আয়শা তৌহিদ লুনা জানান, গত ৬ ডিসেম্বর নগরীর রূপাতলী এ ওয়াহেদ বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে ২৫ নম্বর ওয়ার্ডের স্মার্টকার্ড বিতরণকালে ২৪ নম্বর ওয়ার্ড মহিলা দলের সভানেত্রী ও স্থানীয় সংরক্ষিত কাউন্সিলর সেলিনা বেগমের ওপর হামলা চালায় মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনির মোল্লা ও তার সহযোগীরা। মারধরের পর সেলিনাকে নাশকতা মামলা দেয়ার হুমকি দেয় তারা।