নাবিলার ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন মোশাররফ করিম

:
: ৬ years ago

টেলিভিশন মিডিয়ার পাশাপাশি বেশ দ্রুত গতিতেই এগিয়ে চলেছে ইউটিউব নির্ভর মিডিয়া। শুধু ইউটিউবকে কেন্দ্র করেই নাটক নির্মাণ যেমন বেড়েছে, তেমনি বেড়ে চলেছে ওয়েব সিরিজের চাহিদা। বড় বড় তারকারাও ঝুঁকেছেন ওয়েব সিরিজের দিকে। ছোটপর্দার এই সময়ের সবচেয়ে জনপ্রিয় তারকা মোশাররফ করিমকেও পাওয়া যাবে ওয়েব সিরিজে।

সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করতে মালয়েশিয়া গিয়েছেন মোশাররফ। নাম ঠিক না হওয়া এই ওয়েব সিরিজটি পরিচালনা করছেন শামীম জামান। তিনজন একসঙ্গে তৈরি করেছেন ওয়েব সিরিজটির কনসেপ্ট। তারা হলেন, মোশাররফ করিম, শামীম জামান ও ফজলুল সেলিম। এখানে তিনটি প্রধান চরিত্রে পাওয়া যাবে মোশাররফ করিম, নাবিলা ইসলাম ও মালয়েশিয়ান অভিনেত্রী ফারাহকে।

শুটিং থেকে দেশে ফিরে শুক্রবার জাগো নিউজকে নাবিলা জানান, এরই মধ্যে মালয়েশিয়াতে ৬ পর্বের ওয়েব সিরিজটির শুটিং শেষ হয়েছে। ১৫ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর ওয়েব সিরিজটির শুটিং করেছেন তারা।

মজার অভিজ্ঞতা জানিয়ে নাবিলা বলেন, ‘এখানে মোশাররফ করিম ভাই আমার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। দেখা যাবে, মালয়েশিয়া গিয়ে এক বিদেশে মেয়েকে বিয়ে করেছেন তিনি। খবর পেয়ে বাংলাদেশে থেকে মালয়েশিয়া ছুটে যাই আমি। আমাকে ধরা না দিয়ে তার দ্বিতীয় স্ত্রীর সঙ্গে পালিয়ে বেড়াতে থাকেন মোশাররফ করিম ভাই। এমনই মজার গল্পে নির্মান হয়েছে ওয়েব সিরিজটি।’

প্রসঙ্গত, প্রথমবারের মতো কোনো ওয়েব সিরিজে অভিনয় করছেন মোশাররফ করিম। এতে আরও অভিনয় করেছেন ফারুক আহমেদ, শামীম জামান, তারিক স্বপন,আইরিন আফরোজ, জহির প্রমুখ। শিগগিরই একটি ইউটিউব চ্যনেলে প্রচার হবে এটি।