নাটকের নতুন জুটি মম-শিপন

:
: ৬ years ago

গল্পটা আশেপাশের কিছু ভালো মানুষরূপী মুখোশ ধারী ভদ্রলোকদের। সমাজের এসব মানুষদের সহজে চেনা যায় না। সাহস করে যদি কেউ এগিয়ে না আসে তাহলে দুর্নীতি ও অসামাজিক কর্মকান্ড গুলো আরো প্রখর হয়ে উঠবে। এমনি একটা ঘটনার গল্পে নির্মিত হয়ছে নাটক ‘স্বীকারোক্তি’। জাফরীন সাদিয়ার গল্প ও চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন রুবেল হাসান।

গেলো কিছুদিন আগেই রাজধানীর উত্তরাতে নাটকটির দৃশ্যায়ন হয়। এতে অভিনয় করেছেন চিত্রপাড়ার দুই অভিনয়শিল্পী জাকিয়া বারী মম ও শিপন মিত্র। এই প্রথমবারের মত তারা একসাথে জুটি বেঁধে কাজ করলেন। বড় পর্দার দুই তারকাকে এখন একসাথে দেখা যাবে একটি রোমান্টিক নাটকে।

গল্প প্রসঙ্গে জাফরীন সাদিয়া বলেন, ‘আমি ভালোবাসা ও প্রেমের গল্প লিখতেই বেশি পছন্দ করি। এই গল্পেও ছোট্ট একটা ভালোবাসার গল্প আছে। বাকীটা দর্শকরা দেখার পরই বলতে পারবেন।’ জাকিয়া মম বলেন, ‘স্ক্রীপ্ট পড়ে ভীষণ ভালো লেগেছে। অন্যরকম একটা গল্পে কাজ করতে পেরে ভালো লাগছে।’

শিপন বলেন, ‘সুন্দর একটা গল্প। খুব বালো লেগেছে কাজটা করে। নিজের শতভাগ দিয়ে চেষ্টা করেছি ভালো কিছু করার। আশা করছি ভালোই হবে।’

এ নাটকে আরো অভিনয় করেছেন জাহিদ ইসলাম, জাফরুল আবেদীন রকি, আতিকুর রহমান শিবলী, ফয়সাল রাব্বি, ফারুক প্রমুখ। রওনাকুর সালেহীন এর কথায় নাটকের গানের সংগীত আয়োজন করেছেন আবিদ আল ফয়সাল।

শিগগিরই নাটকটি কোনো একটি বেসরকারি চ্যানেল এ দেখানো হবে বলে নির্মাতা সূত্রে জানা যায়।