নাগেশ্বরীতে অটোরিকশা চালককে পিটিয়ে জখম।

লেখক:
প্রকাশ: ২ years ago

কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার মধ্য শ্রীপুর গ্রামে বুধবার বিকেল সাড়ে ৪টায় হতদরিদ্র অটোরিকশা চালক শফিকুল ইসলামকে রাস্তায় আটক করে দুলাল মাস্টারসহ ৪ জন বেধর মারপিট করে ৫৫ হাজার টাকা ও স্মার্ট মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনায় থানায় অভিযোগ করে ভুক্তভোগী পরিবার।
অভিযোগ ও ভুক্তভোগি পরিবার জানায়, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার হাসনাবাদ ইউনিয়নে ঈদের ৪ দিন আগে অটোরিক্সার দুর্ঘটনার কবলে দুলালের ভাই হামিদুল আহতের জেরে গত বুধবার (২৫.০৫.২২) বিকেল সাড়ে ৪টায় চালক শফিকুল ইসলাম অটোরিকশা নিয়ে যাওয়ার পথে মধ্য শ্রীপুর গ্রামের প্রভাবশালী আব্দুল মালেকের পুত্র ও নাগেশ্বরী এম এ কামিল মাদ্রাসার বিএসসি শিক্ষক দুলাল মিয়ার নেত্বতে তার ভাই হামিদুল ইসলাম, আতাউর রহমানসহ তার পিতা আব্দুল মালেক লাঠি শোটা হাতে নিয়ে অটোরিকশা চালক শফিকুল ইসলামকে রাস্তায় আটকিয়ে বেধর মারপিট করে ৫৫ হাজার টাকা ও স্মার্ট মোবাইল ফোন ছিনতাই করে। আহত অটোরিকশা চালককে ঘটনাস্থল থেকে তাৎক্ষণিকভাবে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান স্থানীয়রা।
এ ঘটনায় শাহাদৎ আলী বাদী হয়ে থানায় দুলালসহ ৪ জনের নামে অভিযোগ করে। অটোরিকশা চালক শফিকুল ইসলাম উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। একই ইউনিয়নের শ্রীপুর চারমাথা (উত্তর হাউরিটারী) গ্রামের মোক্তার আলীর পুত্র শফিকুল ইসলাম।
আহত অটোরিকশা চালক শফিকুল ইসলাম বলেন, বুধবার বিকেলে অটোরিকশা নিয়ে যাওয়ার পথে মধ্য শ্রীপুর গ্রামের আব্দুল মালেকের পুত্র ও নাগেশ্বরী এম এ কামিল মাদ্রাসার বিএসসি শিক্ষক দুলাল মিয়া ও তার ভাই হামিদুল ইসলাম, আতাউর রহমান সহ তার পিতা আব্দুল মালেক লাঠি শোটা দিয়ে আমাকে বেধর মারপিট করে আমার পকেটে থাকা ৫৫ হাজার টাকা ও স্মার্ট মোবাইল ফোন ছিনতাই করে।
ঘটনার বিবাদী নাগেশ্বরী এম এ কামিল মাদ্রাসার বিএসসি শিক্ষক দুলাল মিয়া বলেন, বিষয়টি নিয়ে আপষের চেষ্টা চলছে। নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীউল হাসান অভিযোগের সত্যতা নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।