নাগরপুর মেইন সড়কের বেহাল অবস্থা; যাএীগণ চরম দুর্ভোগে

লেখক:
প্রকাশ: ৪ years ago

সারোয়ার হোসেন, নাগরপুর, টাংগাইল প্রতিনিধিঃ টাংগাইলের নাগরপুরে মেইন সড়কের বেহাল অবস্থা যাএীগণ চরম দুর্ভোগে।
নাগরপুরের টাংগাইল -আরিচা  যানবাহন চলাচলের  মেইন রাস্তার বেহাল অবস্থা। প্রতিনিয়ত দূর্ঘটনার সম্মুখীন হচ্ছে অনেক জনসাধারণ। এই রোডে প্রতিদিন চলাচলে করে টাংগাইল,  আরিচা,মানিকগঞ্জ,চৌহালী, গামী শত শত সি,এন,জি, বাস ও ট্রাক। শহরে যাতায়াতেরর জন্য রয়েছে, অটোট্রেম্পু ও বাইসাইকেল। এই সব যানবাহন প্রতিনিয়ত দূর্ঘটনার সম্মুখীন হচ্ছে রাস্তার বেহার অবস্থার কারণে।
সরেজমিনে দেখা যায়, নাগরপুর যদুনাথ মডেল স্কুল এন্ড কলেজ গেটের সামনের দিকে অনেকটুকু  রাস্তা ভেঙ্গে পানি জমাট হয়ে থাকে। বৃষ্টি নামলেই পানি আরো বৃদ্ধিপায়। ফলে ভাঙ্গা জায়গায়  যানবাহন অনেক সময় উল্টে দূর্ঘটনার সম্মুখীন হয়। এতে করে অনেক জনসাধারণ এপর্যন্ত এই জায়গার  দূর্ঘটনার সম্মুখীন হয়েছে।
আজ ১৫ জুলাই দুপুর ১২ টা সময় একটি মটর চালিত ট্রেম্পু এই ভাঙ্গা স্থানে এসে  কয়েকজন যাএীসহ উল্টে যায়। এতে করে যাএীরা অহত হয় এবং অনেকের বেশি চোটলাগে।
যাএীগণ যানানঃ এই জায়গায় আমরা প্রতিদিন ই কোন না কোন ভাবে দূর্ঘটনায় পরছি। আমাদের অনুরোধ সরকারী কর্মকর্তা যারা এর দায়িত্বে আছে; তারা যেন আমাদের এই খারাপ পরিস্থিতি থেকে উদ্ধার করেন এবং এই রাস্তা মেরামত করে যানবাহন চলাচলের সু-ব্যবস্থা করেন।