নাগরপুরে নিম্ন আয়ের মানুষের মাঝে টাঙ্গাইল জেলা পরিষদের ত্রাণ বিতরণ

:
: ৪ years ago

সারোয়ার  হোসেন  নাগরপুর (টাংগাইল) প্রতিনিধি : টাঙ্গাইল জেলা পরিষদের অর্থায়নে ও জেলা পরিষদ সদস্য হা-মীম কায়েস বিপ্লবের সার্বিক তত্বাবধায়নে টাঙ্গাইলের নাগরপুরে শতাধিক কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ মে) উপজেলার সহবতপুর ইউনিয়নের ১৭৫ জন কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরন করা খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাউল, আলু, ডাউল, পিয়াজ।

এ বিষয়ে হা-মীম কায়েস বিপ্লব বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের এই দুঃসময়ে আমাদের সামর্থ অনুযায়ী নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করেছি। নিজস্ব অর্থায়ন ও জেলা পরিষদের অনুদানের অংশের মধ্যে জেলার সকল উপজেলায় খাদ্য সামগ্রী পৌঁছে দিতে চেষ্টা করছি। জেলা পরিষদের এ অনুদান নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশেই নিম্ন আয়ের মানুষের পাশে দাড়াতে চেষ্টা করছি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আব্দুল আলীম দুলাল, সহবতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফায়েল হোসেন মোল্লা,নাগরপুর উপজেলা আওয়ামী যুব লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ভক্ত গোপাল রাজ বংশী, যুগ্ম আহবায়ক শাহিনুর রহমান, যুবলীগ নেতা মো. দুলাল মিয়া প্রমূখ।