#
সারোয়ার হোসেন নাগরপুর(টাঙ্গাইল) প্রতিনিধি : টাঙ্গাইলের নাগরপুরে সামাজিক সংগঠন একতা সাংস্কৃতিক সংস্থার উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ২০০ দুঃস্থ্য  পরিবারের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ২২ মে ২০২০, নাগরপুর উপজেলার সানিডেল কিন্ডারগার্ডেন এর মাঠে করোনা ভাইরাস  এর সংক্রমণ রোধে  সামাজিক দুরত্ব বজায় রেখে প্রতিবছরের ন্যায় এবারও অসহায় ২০০ পরিবারের  মাঝে কাপড় ও লুৃঙ্গি বিতরন করা হয়।

একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থা যে কোন দূর্যোগের সময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছে।

একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন তুহিন এর সার্বিক তত্ত্বোবধানে এবং সভাপতি মোঃ আজিম হোসেন এর অনুপ্রেরণায় ও সংস্থার উপদেষ্টা সহ সকল সদস্যদের সহযোগীতায় দীর্ঘ ১০ বছর যাবত বস্ত্র বিতরণ সহ বিভিন্ন সেবামুলক সামাজিক কর্মকাণ্ড করে আসছে।

উল্লেখ্য, করোনা ভাইরাসের শুরুলগ্ন থেকে সংস্থার   সদস্যরা নাগরপুর  উপজেলার মামুদনগর, গয়হাটা, সহবতপুর ও নাগরপুর ইউনিয়নের প্রত্যন্ত অঞ্চলসমূহ ঘুরে ঘুরে করোনা ভাইরাস প্রতিরোধে এ পর্যন্ত ৭০০ সাবান, ২০০ মাস্ক ও সচেতনা মুলক ২ হাজার লিফলেট বিতরণ সহ হ্যান্ড মাইকে সর্তকতা অবলম্বনে কি কি করণীয় তা প্রচার করে। সেই সাথে করোনায় কর্মহীন হয়ে পড়া ৪০টি পরিবারের প্রতিটি পরিবার কে ১০কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ২লিটার তেল, ১কেজি লবণ, ১কেজি পেয়াজ ও ২টি করে সাবান বিতরণ করা হয়েছে ।

এসময় অন্যান্যর মধ্যে  আরো উপস্থিত উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সুজায়েত হোসেন, নাগরপুর মহিলা অর্নাস কলেজর অধ্যক্ষ মো: আনিছুর রহমান, সংস্থার সহ-সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মো. শাহিন মিয়া, মোঃ নুরুল ইসলাম, উপদেষ্টা আব্দুর রহমান, এড: আশরাফুন নাহার সহ একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সকল সদস্য বৃন্দ।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন