নগরীর বটতলার ইমরান ১১ হাজার ইয়াবাসহ আটক

লেখক:
প্রকাশ: ৭ years ago

বরিশাল-ঢাকা মহাসড়কের বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া এলাকা থেকে বুধবার সকাল ৭টার দিকে ১০ হাজার ৯০০পিস ইয়াবাসহ মাদক সম্রাট সালমান হোসেন ইমরানকে (২৫) গ্রেফতার করেছে গৌরনদী হাইওয়ে থানা পুলিশ। সে বরিশাল নগরীর ১৫ নং ওয়ার্ডের আমিরকুটির এলাকার ব্যবসায়ী মতিয়ার রহমানের ছেলে। তার গ্রামের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দিন ইউনিয়নের বাদলপাড়া গ্রামে।

গৌরনদী হাইওয়ে থানার ওসি মো. শাহাদাত হোসেন জানান, গোপণ সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে হাইওয়ে থানার এসআই অশোক চন্দ্র ও এএসআই মো. আসাদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার সকালে উপজেলার মাহিলাড়া এলাকার মোবাইল টাওয়ারের কাছে চোকপোষ্ট বাসায়। সকাল ৭টার দিকে তারা সিগন্যাল দিয়ে বরিশাল থেকে মাওয়াগামী একটি পালসার মোটর সাইকেলকে (বরিশাল-ল-১১-৩৫৩১) থামায়।

এ সময় ওই মোটর সাইকেল চালককে চ্যালেঞ্জ করলে সে নিজেকে ঢাকা বিশ^বিদ্যালয়ের ছাত্র পরিচয় দেয়। তখন মোটর সাইকেল চালক সালমান হোসেন ইমরান (২৫) মোটর সাইকেলের কাগজপত্র দেখাতে পারলেও বিম্ববিদ্যালয়ের পরিচয়পত্র দেখাতে পারেনি। এতে পুলিশের সন্দেহ হলে তার স্কুল ব্যাগ তল্লাশী করে ১০ হাজার ৯০০পিস ইয়াবা উদ্ধার ও সালমান হোসেন ইমরানকে আটক করে। এ ব্যাপারে এএসআই আসাদুল ইসলাম বাদি হয়ে আটককৃত মাদক স¤্রাট সালমান হোসেন ইমরান (২৫)কে আসামি করে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।