নগরীতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূকে কুপিয়ে যখম

:
: ২ years ago

বরিশাল নগরীতে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় দিনমুজুরের স্ত্রীকে ছুরিকাঘাত করার অভিযোগ উঠেছে স্থানীয় এক যুবকের বিরুদ্ধে।

 

গত শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে নগরীর ৫নং ওয়ার্ড পলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা ঘটনাস্থল থেকে ভুক্তভোগী ওই নারীকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। অভিযোগ সূত্রে জানা যায়, নগরীর ৫নং ওয়ার্ড পলাশপুর এলাকার ২নং গলির মোঃ রুস্তম হাওলাদারের ছেলে মানিক (২৮) দীর্ঘদিন যাবত দিনমুজুর ওয়য়াহিদ মিয়ার স্ত্রী মুক্তা বেগমকে বিভিন্ন ভাবে কু-প্রস্তাব দিয়ে আসছিল।

 

এ নিয়ে একাধিকবার দুই পরিবারের মধ্যে স্থানীয় ভাবে সালিশ হয়েছে। তবে অভিযুক্ত মানিক কিছুতেই পিছু ছাড়েনি গৃহবধূ মুক্তার। সম্প্রতি মানিকের প্রস্তাবে রাজি না হওয়ায় পলাশপুর এলাকার রাসেল নামের এক স্থানীয় যুবকের ছবির সাথে গৃহবধূ মুক্তার ছবি সংযুক্ত করে তার নিজের ব্যবহত ফেইসবুক আইডিতে প্রকাশ করে। ছবি প্রকাশের পর গৃহবধূ মুক্তা কাউনিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

 

থানায় অভিযোগ দায়েরের খবর শুনে ক্ষিপ্ত হয় মানিক। তার পরের দিন (৩ সেপ্টেম্বর) শনিবার সকালে গৃহবধূ মুন্নি ঘুম থেকে উঠে হাতমুখ ধোয়ার উদ্দ্যেশ্যে বাথরুমে গেলে অভিযুক্ত মানিক বাথরুমের দরজা বন্ধ করে মুন্নির মুখ চেপে ধরে এবং ব্লেড দিয়ে মুন্নির হাতে, কপালে, পেটে, পোচ দিয়ে মারাত্বকভাবে যখম করে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় কয়েকজন বলেন, মানিকের এলাকায় ব্যপক প্রভাব রয়েছে তার বিরুদ্ধে কেউ কোনো কথা বলতে সাহস পায়না। তবে এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। ভুক্তভোগী গৃহবধূ মুক্তা জানান, তার স্বামী প্রতিদিন সকালে কাজে চলে যায় এবং রাতে বাসায় ফেরে। বাসায় কেউ না থাকায় মানিক বিভিন্ন অজুহাতে বাসায় আসতো এবং তাকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিল।

 

 

তার প্রস্তাবে রাজি না হওয়ায় মানিক আমার উপর এরকম নির্মমভাবে হামলা চালিয়েছে। আমি প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই। যাতে করে আমার সাথে যা ঘটেছে তা আর কারোর সাথে না ঘটে।এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্ত মানিক পলাতক রয়েছে। এঘটনায় বরিশাল চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটা মামলা দায়ের করা হয়েছে।