‘নগদে কট’ শাকিলা

লেখক:
প্রকাশ: ৮ মাস আগে

বর্তমান সময়ের অভিনয় শিল্পী শাকিলা পারভীন। অভিনয়ের পাশাপাশি মডেলিং ও মিউজিক ভিডিওতে কাজ করছেন। ‘নগদে কট’ নামে একটি নাটকে তাকে ভিন্নরকম এক চরিত্রে দেখা যাবে।

 

এ প্রসঙ্গে তিনি বলেন, আসলে অনেক দিন পর মজার একটি চরিত্রে অভিনয় করেছি। মজা আছে। সময়ের প্রয়োজনে নানা রকমের চরিত্রে নিজেকে ধারণ করার চেষ্টা করি। এই সময়ের দর্শকরা যেভাবে দেখতে চায় নাটকটি সেভাবেই নির্মাণ করা হয়েছে। আশাকরি, দর্শকদের খুব ভালো লাগবে।

 

 

‘নগদে কট’ নাটকের গল্পে দেখা যাবে, কলোনির মধ্যে সবচেয়ে দুষ্টু ছেলে মন্টি। ছোট বেলা থেকেই তার বদ অভ্যাস পরিচিত মানুষের কাছে চাপাবাজি করা। তার এই স্বভাব অস্থির করে তুলছে কলোনির সবাইকে। এভাবেই মন্টি যখন নিজের মতো করে চলছে, ঠিক তখনই সে বন্ধুদের কাছে জানতে পারে, কলোনিতে একটা উড়ো প্রেমের খবর ভাসছে। নিধি নামের এক মেয়ের সঙ্গে নাকি তার প্রেমের সম্পর্ক। এবার সে খুঁজে বের করার চেষ্টা করে কে এই রহস্যময় নিধি? সেই রহস্য জানতে হলে দেখতে হবে নাটকটি।

কুদরত উল্লাহ’র গল্প ও রচনায় নাটকটি পরিচালনা করেছেন আলোক হাসান। সুলতান এন্টারটেইনমেন্ট প্রযোজিত নাটকটি প্রচার হবে বৃহস্পতিবার (৯ নভেম্বর) তাদের ইউটিউব চ্যানেলে। এতে মন্টি চরিত্রে অভিনয় করেছেন শাহরিয়ার শাহেদ ও নিধি চরিত্রে শাকিলা পারভীন।

 

এ ছাড়া আরও অভিনয় করেছেন আনোয়ার হোসেন, সেমন্তী, জুলফিকার চঞ্চলসহ প্রমুখ।