নকল করতে না দেয়ায় শিক্ষককে পেটালেন শিক্ষার্থীরা

:
: ৬ years ago

বগুড়ার সারিয়াকান্দিতে এইচএসসি পরীক্ষার হলে নকল করতে না দেয়ায় নূরে আলম সিদ্দিক নামে এক শিক্ষককে পেটালেন পরীক্ষার্থীরা। এ ঘটনায় পুলিশ সিপন নামে এক যুবককে আটক করেছে।

জানা যায়, শনিবার সকালে সারিয়াকান্দি আবদুল মান্নান মহিলা কলেজ কেন্দ্রে এইচএসসি ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা চলছিল। এ সময় ১০২ নম্বর কক্ষে স্বপন মিয়া, দুলাল মিয়া ও বিপ্লবসহ বেশ কয়েকজন শিক্ষার্থী নকল করছিল। ওই কক্ষে দায়িত্বরত নারচি মাজেদা রহমান স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক নূরে আলম সিদ্দিকী তাদের নকল করতে বাঁধা দেয়। পরীক্ষা শেষে শিক্ষক নূরে আলম বাইরে বের হলে পরীক্ষা কেন্দ্রের গেটে বেশ কয়েকজন বহিরাগত তার পথরোধ করে। এসময় বাক-বিতাণ্ডের এক পর্যায়ে পরীক্ষার্থীদের সঙ্গে বহিরাগত কিছু যুবক সংঘবদ্ধ হয়ে ওই শিক্ষককে বেধরক মারধর করে। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

শিক্ষক নূরে আলম মারধরের বিষয় অস্বীকার করে বলেন, বেশ কয়েকজন পরীক্ষার্থী আমার ওপর চড়াও হয়েছিল। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ সিপন নামে এক যুবককে আটক করেছে।

এ বিষয়ে কলেজের অধ্যক্ষ শাহ আলম বলেন, পরীক্ষার্থীরা কলেজ গেটের বাইরে এক শিক্ষককে মারধর করছে এমন খবর পেয়ে বাইরে গিয়ে আহত ওই শিক্ষককে উদ্ধার করা হয়।

এ বিষয়ে সারিয়াকান্দির সহকারী কমিশনার (ভূমি) আব্দুল কাদের বলেন, ঘটনার তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।