নওগাঁয় ডাক্তারের বিরুদ্ধে রোগীকে ধর্ষণের অভিযোগ

:
: ৭ years ago

নওগাঁর ধামইরহাটে রোগীকে ধর্ষণের অভিযোগে রবিউল আলম বাচ্চু (৫০) নামে এক পল্লী চিকিৎসককে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ। বুধবারের ঘটনা হলেও বৃহস্পতিবার বিষয়টি প্রকাশ্যে আসে।

বাদীর জবানবন্দি ও অভিযোগের প্রেক্ষিতে জানা গেছে, উপজেলার রাঙ্গামাটি বাজারের পল্লী চিকিৎসক রবিউল সকাল ৮টার পর তার নিজস্ব মেডিসিন চেম্বারে বসেছিলেন। এসময় পত্নীতলা উপজেলার কেশবপুর গ্রামের এক বিধবা মেয়ে (৫১) মায়ের ওষুধ নিতে আসে। তখন আলমপুর গ্রামের মৃত ছয়েফ উদ্দিন মোল্লার ছেলে ডা. রবিউল আলম বাচ্চু কৌশলে ওষুধ নিতে আসা রোগীকে তার দোকানের ভেতরে চেম্বারের নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে বাদী থানা ও ইউপি চেয়ারম্যানকে অভিযোগ করে। বিষয়টি প্রথমে ইউনিয়নে শুনানি হলেও জনরোষের কবলে পড়েন ডাক্তার। পরিস্থিতি বেগতিক দেখে পরবর্তীতে ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান গ্রাম পুলিশ দিয়ে উভয়কে থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে ধর্ষিত বাদী হয়ে ধামইরহাট থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে ধর্ষণের অভিযোগে আটক ডা. রবিউল আলম বাচ্চু বলেন, আমাকে চক্রান্ত করে ফাঁসানো হয়েছে, রোগী একজন ভিক্ষুক আধা পাগল নারী। আমি রোগীকে ওষুধ দিয়েছি ও তার প্রেসার মেপেছি, তবে তাকে ধর্ষণ করিনি।

ধামইরহাট থানার ওসি রকিবুল ইসলাম বলেন, বাদীর অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং অভিযুক্ত ডাক্তারকে আটক করে কোর্টে চালান দিয়েছি। মেডিকেল রিপোর্টের ভিত্তিতে ঘটনার সত্যতা যাচাই করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।