ধানমণ্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

:
: ৬ years ago
শনিবার সকালে ধানমণ্ডতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা— ফোকাস বাংলা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিনে উপলক্ষে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মহান এই নেতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার সকালে ধানমণ্ডির ৩২ নম্বরে ঐতিহাসিক বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তার প্রতি এই শ্রদ্ধা নিবেদন করেন প্রধানমন্ত্রী।

শেখ হাসিনা পুষ্পস্তবক অর্পণের পর জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাতে কিছু সময় সেখানে নীরবে দাঁড়িয়ে থাকেন।

এ সময় সেখানে মন্ত্রিপরিষদ সদস্যবৃন্দ, প্রধানমন্ত্রীর উপদেষ্টাগণ, সংসদ সদস্যগণ এবং বাংলাদেশ আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। খবর বাসসের

পরে শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি হিসেবে দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আরো একটি পুষ্পস্তবক অর্পণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সিনিয়র নেতা আমির হোসেন আমু, মতিয়া চৌধুরী, ওবায়দুল কাদের, অ্যাডভোকেট সাহারা খাতুন, সতীশ চন্দ্র রায়, এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান, খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক ও জাতীয় সংসদের চিফ হুইফ আ স ম ফিরোজ।

পরে জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন এবং আওয়ামী লীগের নানা সহযোগী ও অঙ্গসংগঠনসহ অন্যান্য সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

বঙ্গবন্ধুর জন্মদিনটি আজ দেশব্যাপী জাতীয় শিশু দিবস হিসেবে পালিত হচ্ছে।