দ্বন্দ্ব, ফের বন্ধ সেলিব্রিটি ক্রিকেট লিগ

লেখক:
প্রকাশ: ৯ মাস আগে

নানা জটিলতার পর গতকাল শুরু হয় শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল)। কিন্তু সেমিফাইনালের দুই ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পর ফের স্থগিত করা হয়েছে এই টুর্নামেন্ট। নির্মাতা দীপংকর দীপন ও সালাউদ্দিন লাভলুর দলের দুই খেলোয়াড় নিয়ে নতুন করে তৈরি হয়েছে জটিলতা।

 

অভিযোগ উঠেছে— অন্তু ও রাব্বী নামে দুই খেলোয়াড় এর আগে করপোরেট লিগ খেলেছেন। নিয়মানুসারে, তারা সেলিব্রেটি ক্রিকেট লিগ খেলতে পারবেন না। এর জেরে স্থগিত হয়েছে সিসিএল।

সেলিব্রিটি ক্রিকেট লিগের আয়োজক মাসুদুর রহমান জানান, দুই দলের দুজন খেলোয়াড় নিয়ে বিদ্যমান জটিলতা নিরসন না হওয়া পর্যন্ত ফাইনাল খেলা শুরু করা সম্ভব হচ্ছে না।

 

সিসিএলে অংশগ্রহণ করা চিত্রনায়ক সাইমন সাদিক বলেন, ‘এটা অব্যবস্থাপনার মধ্যে পড়ে গেছে। ম্যানেজমেন্ট চেয়েছে খেলাটা হোক। কিন্তু এক ক্যাপ্টেন বললেন অন্তু থাকলে আমি খেলব না। বলা হলো, রাব্বী থাকলেও খেলবে না। সেই জায়গা থেকে দ্বি-মত সৃষ্টি হয়েছে।’

রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ-২০২৩। বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীদের নিয়ে গড়া হয়েছে আটটি দল। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন। কিন্তু গত ২৯ সেপ্টেম্বর অনাকাঙ্ক্ষিত ঘটনায় সাময়িকভাবে স্থগিত রাখা হয় সেলেব্রিটি ক্রিকেট লিগ।