দেশ মাতৃকার সেবায় বলিষ্ঠ লেখনির মধ্য দিয়ে এগিয়ে চলছে যুগান্তরঃ পুলিশ কমিশনার বিএমপি।

লেখক:
প্রকাশ: ৪ years ago

১ ফেব্রুয়ারি শনিবার সকাল সাড়ে ১০টায় দিকে। যুগান্তর বরিশাল এর আয়োজনে, বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে। যুগান্তরের ২১তম বর্ষ পূর্তি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন পুলিশ কমিশনার বরিশাল মেট্রোপলিটন পুলিশ মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার), বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান, পরিচালক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল বরিশাল, ডঃ মোঃ বাকির হোসেন, প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট মানবেন্দ্র বটব্যাল, সাবেক সভাপতি অ্যাডভোকেট এস এম ইকবাল, প্রেসক্লাব সাধারন সম্পাদক এস এম জাকির হোসেন, প্রকাশক ও সম্পাদক দৈনিক পরিবর্তন কাজী মিরাজ, সাবেক অধ্যক্ষ সরকারি ব্রজমোহন কলেজ বরিশাল স ম ইমানুল হাকিম, যুগান্তর বরিশাল এর ব্যুরো প্রধান আক্তার ফারুক শাহিনসহ অন্যান্য অতিথিবৃন্দ পাশাপাশি বরিশালের প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শনিবার সকালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব প্রাঙ্গণে জাতীয় দৈনিক পত্রিকা ‘যুগান্তর’ এর একুশ বছরে পদার্পণ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে  বলেন, দেশ মাতৃকার সেবায় বলিষ্ঠ লেখনির মধ্য দিয়ে এগিয়ে চলছে যুগান্তর।

বিএমপি পুলিশ কমিশনার  আরও বলেন, “একটি প্রতিযোগিতা মূলক পরিবেশ পরিস্থিতির মধ্য দিয়ে যথেষ্ট সম্মানের সাথে, উজ্জতের সাথে বলিষ্ঠ লেখনীর মাধ্যমে জনগণের আস্থার প্রতীক হিসেবে যুগান্তর মাথা উঁচু করে এগিয়ে চলছে। যুগান্তরকে আমরা যেভাবে পেয়েছি, সেভাবেই আমরা যুগান্তরকে দেখতে চাই অর্থাৎ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের প্রতি যে গভীর শ্রদ্ধাবোধ, আমাদের উন্নয়ন ও অগ্রগতির প্রতি যে গভীর শ্রদ্ধাবোধ, আমাদের অসাম্প্রদায়িক চেতনার প্রতি তাঁদের যে গভীর শ্রদ্ধাবোধ সেভাবেই আমরা যুগান্তরকে দেখতে চাই। সামাজিক, সাংস্কৃতিক অঙ্গণসহ সর্বক্ষেত্রে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচারে যুগান্তরের লেখনীর যে ধাঁর ;আগামী দিনগুলোতে তা আরো অব্যাহত থাকবে, দেশমাতৃকার সেবায় যুগান্তর পরিবার নিজেদেরকে আত্মনিয়োগ করবে। যাঁরা শত বাধা-বিপত্তি পেরিয়ে খবরের পিছনে ছুটে বস্তুনিষ্ঠ সংবাদটুকু মানুষের কাছে তুলে ধরেন, যাদের জন্য যুগান্তর বরিশাল থেকে যথেষ্ট বস্তুনিষ্ঠ সংবাদ পাচ্ছেন ,তাঁদের প্রতি তিনি অভিনন্দন জানিয়ে তাদের উজ্জল ভবিষ্যত ও সার্বিক মঙ্গল কামনা করেন।