দেশের বিভিন্ন জেলায় ত্রাণ পৌঁছে দিচ্ছে টিএসবি

:
: ৪ years ago

দিতি আহমেদ, ঢাকা:: ট্রাভেলর্স অব সোনালী ব্যাংক (টিএসবি ) সোনালী ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ কাইয়ুম সোনালী ব্যাংকের কর্মকর্তা কর্মচারীদের নিয়ে আর্তমানবতার সেবায় ২০১৭ সালে গঠন করেন ট্রাভেলর্স অব সোনালী ব্যাংক। প্রতিষ্ঠার পর থেকে হতদরিদ্র ও অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে সংস্থাটি।
দেশের বিভিন্ন দূর্যোগে ত্রাণ সহায়তা করে আসছে সংস্থাটি এরই ধারাবাহিকতায় এবার করোনা পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য গঠন করা হয়েছে “কোভিড -১৯ সহায়তা তহবিল ” এই তহবিলের অর্থ সহায়তা করা হবে করোনায় গৃহবন্দী হয়ে পরা মানুষের জন্য হতদরিদ্র এবং দিন এনে দিন খাওয়া মানুষের মুখে আহার তুলে দেয়ার জন্য।
এ উদ্দেশ্যে বাংলা নববর্ষের প্রথম দিন অথাৎ ১৪ ই এপ্রিল ঢাকার মতিঝিল এবং এর আশেপাশের এলাকায় ত্রাণ বিতরণের মাধ্যমে নিজেদের কার্যক্রম শুরু করে তারা। এই ত্রাণ কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য স্থানীয় প্রশাসননের সহায়তা নিয়ে প্রায় ১২০ টি পরিবারের হাতে তুলে দেয়া হয় ত্রাণ সামগ্রী। সংস্থাটির প্রতিষ্ঠাতা জানান তাদের এই কার্যক্রম করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে এবং জেলায় জেলায় অসহায় , দরিদ্র ও মধ্যবিত্ত পরিবারের মাঝে পৌঁছে দেয়া হবে এই ত্রাণ সামগ্রী ও রমজানের প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী।