‘দেশবাসীর কাছে ক্ষমা চাচ্ছি, যা বিচার হয় মাথা পেতে নিবো’

লেখক:
প্রকাশ: ৭ years ago

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের কার্যালয়ের সামনে চার দফা দাবিতে প্রগতিশীল ছাত্র সংগঠনের সাথে ছাত্রলীগের নেতাকর্মীদের মঙ্গলবার সংঘর্ষের ঘটনা ঘটে। এ সংঘর্ষের ঘটনায় আহত হন অন্তত ৪০ জন।

প্রক্টরের পদত্যাগ সহ চার দফা দাবিতে উপাচার্যের কার্যালয়ে প্রগতিশীল ছাত্র সংগঠনের অবরোধে প্রায় চার ঘণ্টার বেশি আটকে ছিলেন ঢাবির উপাচার্য অধ্যাপক আখতারুজ্জামান। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে উদ্ধার করতে গেলে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সংঘর্ষের ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের “বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল” শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্রাবণী শায়লার ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ছবিতে এক নারীকে মারধর করছেন এমন ঘটনার আত্মপ্রকাশে তীব্র নিন্দা জানিয়ে ফেসবুকে ঝড় উঠে।

এর প্রতিক্রিয়ায় ছাত্রলীগ নেত্রী শ্রাবণী শায়লা ফেসবুকের স্ট্যাটাসে বলেন, “পিলিজ আপনারা গালি গালাজ টা বন্ধ করেন, আমার কাপড় খুললে যদি আপনারা খুশি হন তাহলে আমি তার কাছে গিয়ে বলব যে প্রতিশোধ নিতে। আর আপনারা গালি গালাজটা বন্ধ করেন।”

তিনি আরও বলেন, “সবাই শুধু বলতেসে আমি কাপড় খুলে ফেলতে চাইসি। কিন্তু এই ছবিটা ভাল করে দেখুন সবাই, আমি কিন্তু অন্য মেয়েদের কে বাধাও দিসি। তাকে বাঁচিয়েছি! তাই সবগুলা পিক দেখে জাজ করবেন ২, ১ টা পিক দেখে জাজ করবেন না। আর আমি দেশবাসীর কাছে ক্ষমা চাই। দয়া করে মাফ করে দিবেন।”

দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে সব শেষে শ্রাবণী শায়লা বলেন, “দেশবাসীর কাছে ক্ষমা চাইতেসি ঘটনার জন্য। যা বিচার হয় মাথা পেতে নিব।”

দেশবাসীর কাছে ক্ষমা চেয়ে সব শেষে শ্রাবণী শায়লা বলেন, “দেশবাসীর কাছে ক্ষমা চাইতেসি ঘটনার জন্য। যা বিচার হয় মাথা পেতে নিব।”