দেবরের ঘুষিতে ভাবির মৃত্যু

:
: ৩ years ago

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার দেবর সাহেব আলীর ঘুষিতে আহত ভাবি শাহারুন নেছার (৩০) মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ ডিসেম্বর) রাতে দেহাটি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় দেবর সাহেব আলীকে আটক করেছে পুলিশ। নিহত শাহারুন নেছা (৩০) ওই গ্রামের মোশাররফ হোসেনের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জীবননগর উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি শাহপাড়ার মুন্তাজ আলীর ছেলে মোশারফের সঙ্গে তার ছোট ভাই সাহেব আলীর বাড়িতে প্রবেশের রাস্তা নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার বিকালে শাহারুন নেছার সঙ্গে সাহেব আলীর কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তারা দেবর-ভাবির মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় সাহেব আলী ক্ষিপ্ত হয়ে ভাবি শাহারুনের বুকে ঘুষি মারে। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। পরে পরিবারের সদস্যরা আহত তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাতে মারা যান শাহারুন।

কেডিকে ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মিঠু রহমান বলেন, জমি নিয়ে বিরোধ চলছিল তাদের। এ নিয়ে ঝগড়ার এক পর্যায়ে সাহেব তার ভাবিকে ঘুষি মারেন।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার ব্যাপারে এখনও মামলা হয়নি। তবে প্রাথমিক তদন্তে ঘটনার সঙ্গে জড়িত দেবর সাহেব আলীকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা মর্গে পাঠানো হয়েছে।