দুর্নীতিমুক্ত নগরী গড়তে হাতপাখার বিকল্প নাই : ওবাইদুর রহমান মাহবুব

লেখক:
প্রকাশ: ৬ years ago
ওবাইদুর রহমান মাহবুব

সোমবার সকাল ১০টায় মাহমুদিয়া মাদরাসার সম্মুখ থেকে ভাটিখানা বাজার, স্ব-রোড, নাজিরের পুল এলাকায় গণসংযোগ করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব। এসময় তার সাথে সাক্ষাৎ লাভের জন্য সাধারণ জনগণ উৎসাহ উদ্দীপনার সাথে ছুটে আসেন এবং তাদের আশা-আকাঙ্খার কথা প্রকাশ করেন মেয়র প্রার্থীর নিকট।

হাতপাখার মেয়র প্রার্থী ওবাইদুর রহমান মাহবুব জনগণের উদ্দেশ্যে বলেন, বরিশাল সিটি কর্পোরেশন প্রতিষ্ঠালগ্ন থেকেই দুর্নীতিতে ভরে গেছে। পূর্বের সিটি কর্পোরেশনের ধারকবাহকগণ উন্নয়ন ও দুর্নীতিমুক্ত নগরী উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিলেও তেমন কিছুই করতে পারেননি, তারা নিজেরাই ছিলেন দুর্নীতিতে লিপ্ত। তাই দুর্নীতিমুক্ত নগরী গড়তে দুর্নীতিমুক্ত নেতা চাই, এজন্য হাতপাখা প্রতীকের প্রার্থীর বিকল্প নাই।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সেক্রেটারী মাওলানা জাকারিয়া হামিদী, মহানগর জয়েন্ট সেক্রেটারী মাওঃ আবুল খায়ের, ইসলামী যুব আন্দোলন মহানগর সভাপতি মাওলানা শফিকুল ইসলাম, ইসলামী যুব আন্দোলন জেলা সহ সভাপতি এইচ এম সানাউল্লাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মহানগর সভাপতি- কে এম শরীয়াতুল্লাহ, জেলা সভাপতি মুহাম্মাদ ইবরাহীম হুসাইন, মাহমুদিয়া মাদরাসার মুহাদ্দিস মাওলানা আবুল হাসানাত, মাওলানা আব্দুল্লাহ, প্রার্থীর বড় সাহেবজাদা মাওলানা আতিক উল্লাহ, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ কাওছারুল ইসলাম ও আলিয়া মাদরাসা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ ওসমান গণী এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সকল অঙ্গ সংগঠন বরিশাল জেলা, মহানগর ও এর আওতাধীন থানা ও ওয়ার্ড শাখা নেতাকর্মীরা।

এছাড়াও আজ বিকাল সাড়ে ৫ টায় নগরীর কাশীপুর চৌমাথা এলাকায় ও সন্ধা ৭টায় নতুনবাজার টেম্পুস্ট্যান্ড এলাকায় পথসভা করবেন মেয়র প্রার্থী প্রিন্সিপ্যাল হাফেজ মাওলানা ওবাইদুর রহমান মাহবুব। এসময় উপস্থিত থাকবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম, সিনিয়র নায়েবে আমীর ও বরিশাল মহানগর সভাপতি মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, পীরে কামেল চরমোনাই এবং ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।