দুর্ঘটনার পর বনানীর রাস্তায় পড়ে থাকা ‘পোরশে’ গাড়িটি কার?

লেখক:
প্রকাশ: ৩ years ago

রাজধানীর বনানীতে গভীর রাতে ফাঁকা রাস্তায় দুর্ঘটনার কবলে পড়ে বিলাসবহুল প্রাইভেট কার ‘পোরশে’। জার্মান ব্র্যান্ড পোরশের কারটি সজোরে এসে ফুটপাতে ধাক্কা লেগে পাশে ছিটকে পড়ে।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) দিনগত রাত ৩টার দিকে বনানীর ১১ নম্বর সড়কে দুর্ঘটনাটি ঘটে বলে জানিয়েছে পুলিশ। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি। দুর্ঘটনার পর চালক গাড়ি ফেলে রেখে পালিয়ে যান।

শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বলেন, ‘এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। গাড়িটিও জব্দ করা হয়নি। দুর্ঘটনার পর যার গাড়ি, তিনি নিয়ে চলে গেছেন। এ ঘটনায় তেমন কোনো ক্ষয়ক্ষতিও হয়নি।’

তবে জার্মান ব্র্যান্ড পোরশের গাড়িটির মালিকের নাম-পরিচয় জানাতে পারেননি ওসি।

jagonews24গাড়িটি উদ্ধার করে থানায় নেওয়া হয়। ছবি: সংগৃহীত

জানা গেছে, শুক্রবার ভোরে বনানীর ১১ নম্বর সড়কের প্রবেশমুখে গাড়িটি দাঁড় করানো ছিল। ফুটপাতের ধাক্কায় গাড়িটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। গাড়ির ডানপাশ দুমড়ে-মুচড়ে যায়।

ঘটনার সময় উল্টো পাশের রাস্তায় ডিউটিতে ছিল বনানী থানা পুলিশের একটি টহল গাড়ি। ওই টহল দলের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হাফিজুল ইসলাম বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে শুনে এসে দেখেন, গাড়িটি পড়ে আছে। চালক ও মালিক পক্ষের কাউকে সেখানে পাওয়া যায়নি।

গাড়িবিষয়ক ওয়েবসাইটের তথ্য বলছে, যুক্তরাষ্ট্রে এই মডেলের নতুন গাড়ির দাম ৬৬ হাজার ডলার, যা বাংলাদেশি মুদ্রায় প্রায় দেড় কোটি টাকা।

জানা গেছে, বাংলাদেশে জার্মান ব্র্যান্ড ‘পোরশে’-এর কোনো পরিবেশক নেই। অভিজাত পরিবারের সদস্যরা বিদেশ থেকে ব্যক্তিগতভাবে গাড়িগুলো আমদানি করে থাকেন। ব্র্যান্ড ভেদে দেশে একেকটি গাড়ি দেড় থেকে দুই কোটি টাকা থেকে শুরু হয়।