দুবাইয়ের পথে পথে রাশমিকা-বিজয়

লেখক:
প্রকাশ: ২ years ago

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা প্রেম করছেন— এ খবর বহুদিন দিন বাতাসে ভেসে বেড়াচ্ছে। এই গুঞ্জনের আগুনে এবার রীতিমতো ঘি ঢাললেন রাশমিকা নিজেই। প্রকাশ্যেই যেন জানিয়ে দিলেন, বিজয়কে মন দিয়েছেন তিনি।

মূল বিষয় হলো, সম্প্রতি সোশ্যাল মিডিয়া ভেসে বেড়াচ্ছে একটি ছবি। তাতে দেখা যায়, দুবাইয়ের রাস্তায় একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন রাশমিকা ও বিজয়। এখানেই শেষ নয় রাশমিকা বিজয়ের পরিবারের সঙ্গেও দেখা কেরেছেন। একসঙ্গে লাঞ্চ ও ডিনার করতেও দেখা গিয়েছে তাদের। শোনা যাচ্ছে, বিয়ের পাকা কথা বলতেই নাকি রাশমিকা উয়ে গিয়েছেন দুবাইয়ে। তবে এ নিয়ে আপাতত মুখে কুলুপ এঁটেছেন রাশমিকা-বিজয়।

একই পোশাকে বাবা-মা ও রাশমিকার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন বিজয়

একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, ‘ছুটি কাটাতে পরিবার নিয়ে দুবাই গিয়েছেন বিজয়। তার একদিন পরই দুবাইয়ে উড়ে যান রাশমিকা।’

ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় জুটি রাশমিকা মান্দানা ও বিজয় দেবরকোন্ডা। ‘গীতা গোবিন্দম’, ‘ডিয়ার কমরেড’ শিরোনামে দুটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। পর্দায় তাদের রসায়ন দর্শকদের মুগ্ধ করেছে।

মূলত, এসব সিনেমায় কাজ করতে গিয়েই তাদের মাঝে বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর বিজয় দেবরকোন্ডার সঙ্গে রাশমিকার প্রেমের গুঞ্জন অনেকবার চাউর হয়েছে। বিয়ে করতে যাচ্ছেন বলেও শোনা যায়। তবে বরাবরই এই গুঞ্জনকে ‘মিথ্যা’ বলে মন্তব্য করেছেন তারা।