দুই নায়কের সঙ্গে শুটিং সেটে আলিয়ার মজার অভিজ্ঞতা

লেখক:
প্রকাশ: ২ years ago

মুক্তির পর থেকেই দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়াচ্ছে এস এস রাজামৌলি পরিচালিত সিনেমা ‘ট্রিপল আর’। বক্স অফিসেও বাজিমাত করেছে এটি। জানা যায়, অতীতের সকল বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়েছে ‘ট্রিপল আর’।

কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে ‘ট্রিপল আর’ সিনেমার গল্প। এতে কেন্দ্রীয় চরিত্রে আছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। আর এতে বিশেষ একটি চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। এটি তার প্রথম তেলেগু সিনেমা।

তেলেগু ভাষা জানতেন না আলিয়া। তাই রাম চরণ ও জুনিয়র এনটিআরের সঙ্গে কাজ করতে গিয়ে দারুণ কিছু মজার অভিজ্ঞতা জমা হয় এ সিনেমার শুটিং সেটে।

 

ভারতীয় একটি সংবাদমাধ্যমে আলিয়া ভাট বলেন—‘তামিল ভাষা শেখা খুব সহজ নয়, শিখতে খুব কষ্ট হয়েছে। সেটে তো এক সময় রাম চরণ আর জুনিয়ার এনটিআর নিজেদের মধ্যে যখন তেলুগুতে কথা বলতেন আমি কিচ্ছু বুঝতে পারতাম না। একবার রামের দিকে দেখতাম আর একবার জুনিয়রের দিকে। যেন টেনিস দেখছি।’

সিনেমাটিতে আলিয়া তার চরিত্রের বিষয়ে বলেন—‘পর্দায় দুই নায়কের মধ্যে সমান সমান যুগলবন্দি বজায় রাখবে আমার সীতা চরিত্রটি। অতিথিশিল্পী হিসেবে পর্দায় এলেও কাহিনিতে যথেষ্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে।’

 

এছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন—অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ। ৪৫০ কোটি রুপি বাজেটের এই সিনেমা প্রযোজনা করেছে ডিভিভি নায়া।