#

অনলাইন ডেস্ক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুইটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মো. ফয়জুল করিম।

বরিশাল-৫ (সদর) ও ঝালকাঠি-২(সদর) আসনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তিনি মনোনয়নপত্র দাখিল করেন, যা প্রাথমিক যাচাই-বাছাই শেষে বৈধ ঘোষণা করা হয়। মনোনয়ন প্রত্যাহারের শেষদিন পর্যন্ত কোনো আসন থেকে তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। ফলে এ দুই আসন দিয়েই তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

বরিশাল সদর উপজেলার চরমোনাই এলাকার বাসিন্দা মুফতি সৈয়দ মো. ফয়জুল করিম কামিল ফিকাহ পাস। তার বিরুদ্ধে বর্তমানে কোনো মামলা না থাকলেও বিগত দিনে থাকা তিনটি মামলা নিষ্পত্তি হওয়ার কথা হলফনামায় উল্লেখ করেছেন তিনি।

হলফনামায় এই প্রার্থী বছরে মোট আয় দেখিয়েছেন ৭ লাখ ৪০ হাজার ৭৯৮ টাকা। অস্থাবরের মধ্যে ২৬ লাখ ৬৩ হাজার টাকার সম্পদ ও স্থাবর সম্পদের মধ্যে ৩ লাখ ৭৪ হাজার টাকার কথা উল্লেখ করেছেন তিনি।

এদিকে প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক কে এম শরীয়াতুল্লাহ জানান, দলের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মো. ফয়জুল করিম, শায়েখে চরমোনাই বরিশাল ও ঝালকাঠির পৃথক দু’টি আসন থেকে নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। দলীয় নির্দেশনায় নেতাকর্মীরা ইতোমধ্যেই তাদের সব ধরনের প্রস্তুতিমূলক কার্যক্রম অব্যাহত রেখেছেন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন