দীপিকা-ক্যাটরিনা না, আলিয়াকেই বিয়ে করতে চেয়েছিলেন রণবীর

লেখক:
প্রকাশ: ২ years ago

বাবা ঋষি কাপুর বলিউড মাতিয়েছেন তিন দশকের বেশি সময়। সুপারস্টার বাবার হাত ধরে বলিউডে রণবীর কাপুর। ক্যারিয়ার শুরুর দিকে অভিনয়ের চেয়ে প্রেম ও বিচ্ছেদে বেশি পরিচিত হয়ে ওঠেন রণবীর। একের পর এক প্রেম এসেছে তার জীবনে।

শুধু শুধু দীপিকা পাড়ুকোন বা ক্যাটরিনা কাইফের জনপ্রিয় বলিউড নায়িকারা নন, আরও বহু নারীর সঙ্গেই নাম জড়িয়েছেন রণবীর। মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাটের সঙ্গে সম্পর্কে জড়ানোর পরও সমালোচকরা বলেছেন, দ্রুতই বিচ্ছেদ হবে এ জুটির।

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে ১৪ এপ্রিল আলিয়াকে বিয়ে করে জীবনসঙ্গী করেছেন রণবীর। ভক্তদের মনে এখন একটাই প্রশ্ন- কোন জাদুবলে আলিয়া হয়ে উঠলেন রণবীরপত্নী?

ভক্তদের এমন প্রশ্নের উত্তর দিয়েছেন রণবীর-আলিয়ার ঘনিষ্ঠ বন্ধুরাই। তারা জানিয়েছেন, আলিয়াই সেই প্রথম নারী, যাকে সম্পর্কের প্রথম দিন থেকেই বিয়ে করতে চেয়েছিলেন রণবীর। ঠিক যেমনটা ঘটেছিল, তার বাবা ও মা ঋষি কাপুর ও নীতুর ক্ষেত্রে। দীপিকা-ক্যাটরিনা বা অন্যদের কখনো বিয়ের কথা বলেননি রণবীর।

রণবীরের ঘনিষ্ঠ বন্ধুদের বরাতে ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, আলিয়ার মিষ্টি স্বভাব এবং কাপুর পরিবারের সঙ্গে তার উচ্ছ্বসিত মেলামেশার কারণে রণবীরের সঙ্গে প্রণয় গড়িয়েছে পরিণয়ে। গাঢ় হয়েছে রণবীর-আলিয়ার রসায়ন।

দীপিকা বা ক্যাটরিনার সঙ্গে কখনো সেভাবে মিশে যেতে পারেননি ঋষি-নীতু। সেখানে আলিয়া প্রথম দিন থেকেই একেবারে বাড়ির মেয়ের মতো মিশে গেছেন রণবীরের পরিবারের সঙ্গে।

ঋষি কাপুরও আলিয়াকে ভালবাসতেন। নীতুও ততটাই পছন্দ করেন মহেশ ভাটের মেয়েকে। বুধবার (১৩ এপ্রিল) বিয়ের তারিখ ফাঁস করার সময়েই রণবীরের মা নীতুকে বলতে শোনা যায়, ‘আলিয়া ভারি মিষ্টি মেয়ে। একেবারে পুতুলের মতো। আমি শ্রেষ্ঠ বউমা পেয়েছি।’

‘পুতুলের মতো’ আলিয়া ভাট তাই অজান্তেই হয়ে উঠেছিলেন কাপুর পরিবারের ঘরের মেয়ে। ফলে সেই ভালোবাসা উপেক্ষা করতে পারেননি বলিউডের প্লে-বয় খ্যাত রণবীর কাপুর।