“দিস ইজ দা লাস্ট চান্স ” আমরা ১০০% নির্মূল করে ঘরে ফিরতে চাই-বিএমপি পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান

লেখক:
প্রকাশ: ৫ years ago

“দিস ইজ দা লাস্ট চান্স ” আমরা ১০০% নির্মূল করে ঘরে ফিরতে চাই। যারা ধর্মের কাহিনী শুনবে না;আমরা তাদের জন্য আঙুল বাঁকাতে চাই পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান, বিএমপি।

পুলিশ লাইন্স ড্রিল শেড এ  পুলিশ কমিশনার বিএমপি মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার সভাপতিত্বে নগরীর আবাসিক হোটেলগুলোতে অনৈতিক কার্যকলাপ বন্ধে হোটেল মালিক ম্যানেজারদের নিয়ে অনুষ্ঠিত সচেতনতা মূলক কর্মশালায় যাবতীয় অবৈধ, অনৈতিক কর্মকান্ডের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি জানিয়ে এ কথা বলেন।

পুলিশ কমিশনার বিএমপি আরও বলেন, মানব কল্যাণে অন্যতম মৌলিক চাহিদা “আশ্রয় দান ” যেখানে মুসাফির এসে থাকতে পারে, ভালো নিয়তে সাধ্যমত এমন জনগণের সেবা দানকারী ব্যাবসা যেমন লাভজনক তেমনি পূণ্যের। আর নিয়ত যদি খারাপ থাকে তাহলে আপনার এই ব্যবসা আপনাকে ইহকাল ও পরকালের জন্য নরক এর পাশাপাশি সামাজিকভাবে ঘৃণ্য জীবন উপহার দিবে।

দেশের স্বার্থে, জনগণের স্বার্থে গর্বিত নাগরিক হিসেবে অপরাধীর ব্যপারে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা না করে যদি প্রশ্রয়ের কারণ হয়ে থাকেন, এই মানসিকতার কাউকে ছাড় দেয়া হবে না। বারংবার সীমালঙ্ঘনের দায়ে আমরা আপনাদের লাইসেন্স বাতিলের জন্য যথাযথ প্রক্রিয়ায় অনুরোধ জানাতে বাধ্য হবো।

ইতিপূর্বে মতবিনিময় সভা,ধরপাকড়ের পরেও যাঁরা শুধরাতে পারেননি, “এনাফ ইজ এনাফ” নগরীতে কোন প্রকার অসামাজিক, অনৈতিক, অবৈধ ব্যবসা চলবেনা।যে হোটেলগুলোতে ইতিপূর্বে নীতিহীন কর্মকান্ডের আশ্রয় প্রশ্রয় দিয়েছেন ;সেখান থেকে উঠে এসে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার অঙ্গিকার নিয়ে, সকল নীতিমালা মেনে, দেশের স্বার্থে নিরাপদ একটি ব্যবসায়ী পরিবেশ তৈরির মাধ্যমে পুলিশ জনতা এক হয়ে অপরাধ দমনে কাজ করার জন্য অনুরোধ রইল।

এসময়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার বিএমপি  প্রলয় চিসিম,উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা বিএমপি  মোঃ জুলফিকার আলী হায়দার , উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর বিএমপি আবু রায়হান মুহাম্মদ সালেহ্, উপ-পুলিশ কমিশনার দক্ষিণ মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি জাকির হোসেন মজুমদার পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার ডিবি বিএমপি মোঃ জাহাঙ্গির মল্লিক ,উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি মোঃ খাইরুল আলম ,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর বিএমপি মোঃ আবুল কালাম আজাদসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।