‘দিন: দ্য ডে’র শো বাড়ছে: অনন্ত

:
: ২ years ago

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা ‘দিন: দ্য ডে’। মুক্তির আগে থেকেই আলোচনায় ছিল সিনেমাটি। মুক্তির পর কিছুটা সমালোচনার মুখে পড়লেও এবার সিনেমা হলে শো বাড়ছে। রাইজিংবিডিকে এসব তথ্য জানিয়েছেন অনন্ত জলিল।

অনন্ত জলিলের ভাষ্য মতে—‘‘দিন: দ্য ডে’ নিয়ে দর্শকের আগ্রহ বেড়েই চলছে। মিরপুরের সনি সিনেমা হলসহ সিনেপ্লেক্সগুলোতে দর্শকের চাপ দেখা যাচ্ছে। দর্শক টিকিট পাচ্ছেন না বলে শো বাড়ানোর জন্য সিনেপ্লেক্স মালিকদের সঙ্গে কথা বলেছি। শুক্রবার (১৫ জুলাই) থেকে সিনেমাটির শো বাড়িয়ে দিচ্ছে স্টার সিনেপ্লেক্স।’’

 

শুক্রবার থেকে সাভার সেনা অডিটোরিয়ামে অন্য একটি সিনেমা প্রদর্শিত হবে বলে শোনা যাচ্ছে। কিন্তু এ তথ্য সম্পূর্ণ মিথ্যা বলে দাবি করেছেন অনন্ত জলিল। এ বিষয়ে সাভার সেনা অডিটোরিয়ামের ম্যানেজারের একটি ভিডিও বার্তাও প্রকাশ করেছেন অনন্ত জলিল।

‘দিন: দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। সন্ত্রাসগোষ্ঠী দমন অভিযানে অংশ নেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।