#

দিনাজপুরের চিরিরবন্দরে স্ত্রীকে হত্যার চেষ্টাকালে স্ত্রীর বড় বোন এগিয়ে এলে তাকে উপুর্যপুরি ছুরিকাঘাত করলে ঘটনাস্থলেই স্ত্রীর বড়বোন মুন্নী আকতারের (৩৫) মর্মান্তিক মৃত্যু হয় এবং ঘাতকের স্ত্রী গুরুতর আহত হয়। এসময় স্থানীয়রা এগিয়ে এসে তাকে দ্রুত চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। আজ চিরিরবন্দর উপজেলা চত্তরের পশ্চিম পার্শ্বে সীমানা প্রাচীর লাগানো অবসরপ্রাপ্ত ব্যাংকার তাজিম উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা ও পুলিশ জানায়, দিনাজপুরের চিরিরবন্দর সেটেলম্যান অফিসের কর্মকর্তা আমিনুর রহমান বকুলের ভাড়া বাসায় তার শ্যালিকা সোনিয়া আকতার (৩০) বেশ কিছুদিন যাবত অবস্থান করছিল। আজ দুপুর ৩ টার দিকে চিৎকার শুনে এগিয়ে যাওয়ার সময় একজন পালিয়ে যায় ও সোনিয়ার স্বামী আব্দুল্লাহ হেল শুভ পালানোর সময় স্থানীয় জনতা তাকে আটক করে। এরপর বাসার ভিতরে গোঙ্গানীর শব্দ শুনে ভিতরে দুই বোনকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত চিরিরবন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। স্থানীয় জনতা আহত অবস্থায় সোনিয়ার স্বামী আব্দুল্লাহ হেল শুভকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

চিরিরবন্দর থানার ওসি হারেসুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, পুলিশ নিহত মুন্নী আকতারের মরদেহ ময়না তদন্তের জন্য দিমেক হাসপাতালে প্রেরণ করেছে। আটক স্বামী আব্দুল্লাহ হেল শুভ’র বাড়ি কুমিল্লায় বলে জানান তিনি।
স্বাস্থ্য কমপ্লেক্সে আহত সোনিয়া আকতারের লেখা কাগজের উদ্ধৃতি দিয়ে ওসি জানান, তার স্বামী তাকে হত্যার চেষ্টা করলে বড়বোন এগিয়ে এলে তার স্বামীসহ অন্য একজন এ বর্বরোচিত ঘটনাটি ঘটিয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন