#

পাপ্পু সাহা, দাকোপ, খুলনাঃ- খুলনা জেলাধীন দাকোপ উপজেলার কৈলাশগঞ্জ ইউনিয়নের ত্রিমোহনী মাধ্যমিক বিদ্যালয়ের হল রুমে ৬ই জুন’২০১৯বৃহঃস্পতিবার দাকোপ খুলনা শিক্ষা পরিবার (ডিকেএসপি) কর্তৃক আয়োজনে “অসহায়, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি প্রদান ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। ডিকেএসপি’র সভাপতি হেমন্ত কুমার বৈদ্যর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলাকার সুধীজন, সুনামধণ্য ব্যক্তিবর্গ ও ডিকেএসপি’র সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন কম্পিউটার প্রকৌশলী ও ডিকেএসপি’র সমন্বয়কারী অসীম ঘরামী, বিশেষ আলোচক প্রাণকৃষ্ণ মন্ডল(ডিকেএসপি’র সহ-সভাপতি), ড.সুখেন্দু শেখর গাইন ডিএলও, প্রাণীসম্পদ মন্ত্রালয়, ড.তুহিন রায় (সহযোগী অধ্যাপক খুলনা বিশ্ববিদ্যালয়) ড.সত্যেন মন্ডল ( সিনিয়র সাইন্টিফিক অফিসার) , নারায়ন চন্দ্র মন্ডল (উপজেলা সাব-রেজিষ্টার, চৌগাছা, যশোর), কবির মোড়ল (৩৬তম বিসিএস সহকারী প্রকৌশলী গনপূর্ত বিভাগ), দেবলা চক্রবর্তী মৎস্য কর্মকর্তা (বিসিএস), প্রভাষক অনিমেষ মন্ডল, ( বাজুয়া এসএন কলেজ), প্রভাষক মনিকা রায়, সহকারী শিক্ষক বিদেশ রায়(কেনেডি), অশোক কুমার গাইন প্রধান শিক্ষক ত্রিমোহনী মাধ্যমিক বিদ্যালয়, যুগলকৃষ্ণ মন্ডল ( প্রাক্তন শিক্ষক বাজুয়া এসএন কলেজ), হরেন্দ্রনাথ মন্ডল (সভাপতি, ত্রিমোহনী মাধ্যমিক বিদ্যালয়), শেখ যুবরাজ প্রাক্তন চেয়ারম্যান লাউডোব ইউনিয়ন, দেবব্রত বিশ্বাস সমাজ সেবক, মামুন হাওলাদার (সদস্য ডিকেএসপি) সহ অনেকে।

এসময় দাকোপ উপজেলার বিভিন্ন এলাকা বটবুনিয়া, চালনা, সুতারখালী, নলিয়ান, চুনকুড়ি, লাউডোব, আমতলা, বানীশান্তা, বুড়িরডাবর, কৈলাশগঞ্জ থেকে মোট ১৭ জন শিক্ষার্থীদের পড়াশুনার খরচ, ভর্তি, ফরম ফিলাপ, একাদশ শ্রেণীর বই কেনার জন্য শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এসময় বিভিন্ন এলাকার শতাধিক সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচকগণ এধরণের সংগঠনের ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠনের সফলতা কামনা করেন। সভাপতি তার বক্তব্যের মাধ্যমে ডিকেএসপি’র জন্য সকলের সহযোগিতা ও পরামর্শ চান। উনি তার বক্তব্যে ডিকেএসপি’র বিভিন্ন সাফল্য তুলে ধরেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন উত্তম বিশ্বাস (রাজশাহী বিশ্ববিদ্যালয়)।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন