দশ বছর পরে গান গাইলেন পংকজ

:
: ৬ years ago

‘বন্ধু তোমার জন্য এ দিল দিওয়ানা, একটা দিনও তোমায় ছাড়া আমার কাটেনা, হয়েছি পাগল, আমি তোমারই কেবল, তুমি বিনে কিছু ভালো লাগে না’- সম্প্রতি এমনই কথার একটি গান গেয়েছেন জনপ্রিয় সংগীত পরিচালক জাহিদ বাশার পংকজ। গানটির লিরিক ভিডিও প্রকাশ করেছেন ওয়াই আর মিউজিক। প্রায় ১০ বছর পরে একক কোনো গান প্রকাশ করলেন পংকজ।

প্রিন্স রুবেল’র কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন পংকজ নিজেই। দীর্ঘদিন পর গান গাওয়া সম্পর্কে এই শিল্পী বলেন, ‘প্রায় ত্রিশ বছরের মিউজিক ক্যারিয়ারে অন্যের জন্য গান নির্মাণে নিজেকে নিবেদিত রেখেছি এবং রাখবো। শুভাকাঙ্খিদের উৎসাহে প্রায় এক দশক আগে সর্বশেষ গেয়েছিলাম,আবারও গাইলাম ওয়াইআর মিউজিক এর কর্ণধার ও সংগীত শিল্পী ইউসুফ রাজু’র অত্যুৎসাহে। ইচ্ছে আছে গান গাওয়ায় নিয়মিত হবো। আশা নয়,বিশ্বাস করি ‘দিল দিওয়ানা’ গানটি শ্রোতাদের ভালো লাগাকে আরো বাড়িয়ে দেবে’।

এদিকে গানটির লিরিক ভিডিও রিলিজ উপলক্ষে সম্প্রতিএক লঞ্চিং প্রোগ্রাম অনুষ্ঠিত হয়ে গেলো অডিও প্রযোজনা প্রতিষ্ঠান ওয়াইআর মিউজিক এর কার্যালয়ে। পংকজ ও ওয়াইআর মিউজিককে শুভেচ্ছা জানাতে অনুষ্ঠানে উপস্হিত ছিলেন নন্দিত উপস্হাপক আনজাম মাসুদ, গীতিকার ও সুরকার প্লাবন কোরেশী,কণ্ঠশিল্পী শামীম, নাজু আখন্দ,গীতিকার ও সুরকার প্রিন্স রুবেল,গীতিকার নীহার আহমেদ,গীতিকার সোহাগ ওয়াজিউল্লাহ,ভিডিও নির্মাতা তানভীর রফিক,ফটোগ্রাফার অংগন রহমান প্রমুখ।