দলমত নির্বিশেষে ইকবাল হোসেন তাপসের পক্ষে কাজ করা সকলের নৈতিক দায়িত্ব বললেন ২১ নং এলাকাবাসী।

লেখক:
প্রকাশ: ৬ years ago

বরিশাল আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচন(বিসিসি) নির্বাচন উপলক্ষে নগরীর ২১ নং ওয়ার্ড এলাকাবাসীর বিভিন্ন গন্যমান্য ব্যক্তিদের সাথে জাতীয় পার্টির (লাঙ্গল) প্রতিকের মনোনিত প্রার্থী বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী ইকবাল হোসেন তাপসের মতবিনিময় সভা অনুষ্টিত হয়। ইকবাল হোসেন তাপসেরর নিজ বাসভবন এলাকা এটি। স্থানিয়রা বলেন, আমরা আমাদের ঘরের সন্তানকে বিজয়ী করার দায়ীত্ব। প্রতিবেশি হিসেবেও ইকবাল হোসেন তাপস নিজ ওয়ার্ডের সকল ভোটারদের ভোট পাওয়ার অধিকার আছে। প্রতিবেশি হয়ে আমরা তাপসকে বিজয়ের লক্ষে সকলে মিলেমিশে কাজ করে যাব।

৩০ই জুলাই সিটি নির্বাচনে এলাকার সকলকে দলমত নির্বিশেষে আপনাদের সন্তানকে আপনারা ভোট দিয়ে বিজয়ী করবেন এই প্রত্যাশা আমি আপনাদের কাছে করতে পারি বলে এলাকাবাসীর কাছে আশাবাদ ব্যক্ত করেন। তিনি বলেন আমি বিজয়ী না হলেও এলাকার উন্নয়নে আমার পথ চলা বন্ধ হবে না। আমি মানুষের সেবা করার মানুসিকতা নিয়ে নেমেছি, সারা জীবন মানুষের তথা সমাজের উন্নয়নে যেনো কাজ করতে পারি তার জন্য সহোযোগীতা চান।

গতকাল রোববার রাতে নগরীর অক্্রসফোর্ডমিশন সড়কে মেয়র প্রার্থী ইকবাল হোসেনের বাসভবনে এলাকাবাশীর সাথে মতনিময় সভা অনুষ্টিত হয়। স্থানীয় এলাকাবাশী তোতা সিকদারের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন মহানগর যুব সংহতীর সাধারন সম্পাদক কামাল সিকদার,রিয়াজ সিকদার, সোহেল তালুকদার,মোতালেব মিয়া,মিজানুর রহমান,এনাতেুর রহমান ও একেএম মোস্তফাসহ জাপার নেতৃবৃন্দ।