দর্শক সাড়া পাচ্ছে ব্যাচেলর ডট কম

লেখক:
প্রকাশ: ৭ years ago

গল্পটা সাতজন ব্যাচেলর তরুণীদের নিয়ে। সবাই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। হলে সিট না পেয়ে তারা শহরের একটি বাসায় ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকেন। ওই তরুণী প্রত্যেকেই নানান কিসিমের! কেউ গল্প করতে ভালোবাসেন, কেউ রূপ চর্চায় বুঁদ হয়ে থাকেন, কেউ সোশ্যাল মিডিয়া ঘাঁটাঘাঁটি করেন।

কেউবা সন্দেহ প্রবণ। তাদেরই একজন সারাক্ষণ চুপচাপ থাকেন। অন্যদের মতে, যে মেয়েটি চুপ থাকে তার উপর জিনের নগর আছে। হৈ-হুল্লোড় আর নানামাত্রিক বৈশিষ্ঠের তরুণীদের দিন, মাস কেটে যায় এভাবেই।

তারা যে বাসায় ভাড়া থাকেন ওই বাড়িওয়ালা নিয়মিত তাদের খোঁজখবর রাখেন। সুবিধা-অসুবিধা জানতে চান। ওই বাড়িতে দুজন তরুণ বেড়াতে আসেন। তাদের ইচ্ছে, তারা নায়ক হবেন। এফডিসি, কাকরাইল ধর্না দিয়েও কোনো সুযোগ জোটেনা। ঢাকা এসে তারা নানা সমস্যার সম্মুখীন হয়। এরপর তাদের সঙ্গে তরুণীদের পরিচয় হয়। ঘটতে থাকে নানা ঘটনা।

রাজধানীতে ব্যাচেলরদের চিরচেনা এমন গল্পে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর ডট কম’। নাটকটি রচনা ও পরিচালনা করছেন ইফতেখার শুভ। তিনি জানান, কয়েকটি পর্ব প্রচারিত হয়েছে। এরই মধ্যে দর্শক সাড়া পাচ্ছে নাটকটি। সপ্তাহে শনি থেকে সোমবার রাত ৮টা ৩০ মিনিটে নাটকটি একুশে টিভিতে প্রচার হচ্ছে।

তিনি বলেন, ‘আমি দেশের বাইরে থাকাকালীন এই গল্পটি সাজাই। তারপর পরিকল্পনা মোতাবেক কাজ আগাই। খুব ভালো সাড়া পাচ্ছি। বাকি পর্বগুলোতে দর্শকদের ভালোলাগার উপকরণ থাকছে। সুখ-দুঃখ, কমেডি, সিরিয়াস সবকিছুই ফুটিয়ে তোলা হবে। দর্শকদের ভালো লাগা ও পাবলিটির জন্য রাজধানীর বিভিন্ন এলাকায় সিনেমার পোস্টারে মতো লাগিয়েছি। এককথায় দারুণ সারা মিলছে।’

ব্যালেচর ডট কম একটি তারকা বহুল নাটক। যার বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন নিলয় আলমগীর, জোভান, নাদিয়া, আইরিন, তানিয়া বৃষ্টি, সিদ্দিক, মীম, বাঁধন, ফারুখ আহমেদ, আহমেদ রুবেল, বড়দা মিঠু, কাজী উজ্জল, তুলনা আল হারুন, ফারজানা রিক্তা।