তেরখাদা ব্লাড ব্যাংক এর শুভ উদ্বোধন ও ফ্রী রক্তের গ্রুপ নির্নয়।

লেখক:
প্রকাশ: ৫ years ago

পাপ্পু সাহাঃ খুলনা জেলা ব্লাড ব্যাংক এর আওতাধীন তেরখাদা উপজেলা ব্লাড ব্যাংক এর শুভ উদ্বোধন উপলক্ষে ৬০০ মানুষের ফ্রি রক্তের গ্রুপ নির্নয় সেবা প্রদান করা হয়। শুভ উদ্বোধন ও ফ্রি ব্লাড গ্রুপ টেস্ট ক্যাম্পেইন প্রোগ্রাম টি শুক্রবার সকাল দশটায় তেরখাদা থানার অন্তর্গত কোলাবাজারে অনুষ্ঠিত হয়।

কোলাবাজার ও পার্শ্ববর্তী গ্রামের জন সাধারনের মাঝে রক্তদানের উপকারীতা, প্রয়োজনীয়তা ও সচেতনতা সম্পর্কে আলোচনা করা হয়।তেরখাদা উপজেলা ব্লাড ব্যাংক উদ্বোধন করেন খুলনা জেলা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠিতা ও সিনিঃ সহ-সভাপতি- শেখ ফারুক।

উপস্তিত ছিলেন খুলনা সদর হাসপাতালের ব্লাড ব্যাংক বিভাগের স্টাফ -রওশন আলী, রাজ মন্ডল, প্রচার সম্পাদক জাহিদুল ইসলাম, অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ ইয়ামিন, উপস্তিত ছিলেন- আব্দুল আজিজ, ওহিদুল মোল্লা, নীরব শেখ, আফজাল মোল্লা, আল আমিন শিকদার, মালেক কাজী, আমজাদ হোসেন, আব্দুল কাদের, সাজারুল, শান্ত প্রমুখ, ফ্রী রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদানের উপকারিতা সম্পর্কে জানতে পেরে যেমনি এলাকার সকল শ্রেনীর মানুষ খুশি তেমনি তেরখাদাবাসি কে রক্তসেবা দেওয়ার দৃঢ় প্রত্যয় নিয়ে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করল তেরখাদা উপজেলা ব্লাড ব্যাংক।