তানিয়া আপু, বুকটা হুহু করে উঠলো: মাহি

:
: ২ years ago

সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদের দুই দশকের সংসার ভেঙে গেছে। কয়েক মাস আগে বিবাহবিচ্ছেদ হলেও তা এতদিন গোপন ছিল।

শুধু তাই নয়, যুক্তরাষ্ট্র প্রবাসী শারমিন সিরাজ সোনিয়ার সঙ্গে ফের বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন টুটুল। এ খবর প্রকাশ্যে আসার পর বিষয়টি শোবিজ অঙ্গনে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছে।

 

তানিয়া-টুটুলের সংসার ভাঙার খবরে ব্যথিত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। নববধূ সোনিয়ার সঙ্গে তোলা টুটুলের একটি ছবি ফেসবুকে পোস্ট করে একটি স্ট্যাটাস দিয়েছেন মাহি। তার ভাষায়—‘তানিয়া আপু, বুকটা হুহু করে উঠলো। তবু যার যেখানে শান্তি মেলে তার ঠাঁই সেখানেই হোক। শুভকামনা।’

১৯৯৯ সালের ১৯ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় সংগীতশিল্পী এস আই টুটুল ও অভিনেত্রী তানিয়া আহমেদ। দীর্ঘ পাঁচ বছর আলাদা থাকার পর গত বছরের শেষের দিকে আনুষ্ঠানিকভাবে এ জুটির বিবাহবিচ্ছেদ ঘটে। এ সংসারে তাদের দুই সন্তান রয়েছে।

স্ত্রী শারমিন সিরাজ সোনিয়ার সঙ্গে টুটুল

 

চলতি মাসে যুক্তরাষ্ট্র প্রবাসী উপস্থাপক শারমিন সিরাজ সোনিয়াকে বিয়ে করেছেন টুটুল। সোনিয়ারও এটি দ্বিতীয় বিয়ে। দেশের বেশ কিছু টিভি অনুষ্ঠান সঞ্চালনা করেছেন সোনিয়া। তারপর আমেরিকায় গিয়ে স্থায়ী হলে উপস্থাপনার পাশাপাশি সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত হন তিনি।