ঢাকায় সড়ক দুর্ঘটনায় বরিশালের নারী নিহত

লেখক:
প্রকাশ: ২ years ago

রাজধানীর ধানমন্ডিতে সড়ক দুর্ঘটনায় মাইনুর বেগম (৬০) নামে এক নারী নিহত হয়েছেন। ধানমন্ডি থানার উপ-পরিদর্শক এসআই ময়ীদ খান এর সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকাল পৌনে সাতটায় ধানমন্ডি মিরপুর রোড প্রধান সড়ক ধানমন্ডি ১০ নম্বর রোডের মাথায় বিসমিল্লাহ কাবাব সেন্টারের সামনে দ্রুতগতির ট্রাক বা কোনও যানবাহনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান ওই নারী।

খবর পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে গেলে সকাল সাড়ে নয়টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এসআই আরও বলেন, সিসিটিভি ফুটেজের মাধ্যমে গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

মৃতের ছেলে শাহাবুদ্দিন বলেন, মা বালুরঘাট বউবাজার এলাকায় একা থাকতেন। আমরা থাকতাম রায়েরবাজার। সকালে বাসা থেকে বের হন তিনি। পরে বিকালে পুলিশ থেকে খবর পাই মা সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে এসে তাকে মৃত অবস্থায় দেখতে পাই।

মাইনুর বেগম বরিশাল জেলার গৌরনদী উপজেলার কসবা গ্রামের মৃত মোজাফফরের স্ত্রী। হাজারীবাগ বৌবাজার বালুর মাঠ এলাকায় থাকতেন। বাসা বাড়িতে গৃহকর্মীর কাজ ও ভিক্ষাবৃত্তি করতেন তিনি।