ঢাকায় মাদকের কোনো আখড়া থাকবে না: ডিএমপি কমিশনার

:
: ৬ years ago

মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়ে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেছেন, মাদক ব্যবসায়ীদের যেকোনভাবে বিচারের সম্মুখীন হতে হবে। মাদকের সঙ্গে সম্পৃক্ত ব্যক্তি যেই হোক না কেনো, যে দলরই হোক, যে পেশারই হোক, এমনকি পুলিশ বাহিনীর হলেও কোনো ছাড় দেওয়া হবে না। ঢাকা মহানগরীতে মাদকের কোনো আখড়া থাকবে না। রাজধানী থেকে মাদক নির্মূল করা হবে।

রোববার পুরান ঢাকার আজিমপুর গভর্নমেন্ট স্কুল অ্যান্ড কলেজে অসহায় ও দুঃস্থদের মধ্যে ঈদবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

পুলিশের ওয়ারী ও লালবাগ বিভাগে অসহায় ও দুস্থ মানুষের মাঝে মোট দুই হাজার আটশ’ পিস শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি ও শিশুদের পোশাক বিতরণ করে ডিএমপি।

ডিএমপি কমিশনার বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে আমরা মাদকের বিরুদ্ধে জেহাদে নেমেছি। মাদকের সব আখড়া গুড়িয়ে দেওয়া হবে। মাদকের বিরুদ্ধে যে অভিযান চলছে, সেই অভিযানে সবাইকে সহযোগিতা করতে হবে। মাদক ব্যবসায়ী ও তাদের আখড়াগুলোর তথ্য পুলিশকে দিতে জনগণের প্রতি আহবান জানিয়ে তিনি বলেন, ঐক্যবদ্ধভাবে ভয়াবহ মাদক ক্যান্সারকে নির্মূল করতে হবে। জঙ্গিবাদ ও মাদক নির্মূলের নামে কাউকে কোনো হয়রানি করা হলে কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ডিএমপি কমিশনার বলেন, ঈদ উপলক্ষে বাস টার্মিনাল, রেল স্টেশন ও লঞ্চ টার্মিনাল কেন্দ্রীক রয়েছে পুলিশের বিশেষ নিরাপত্তা ব্যবস্থা। ঈদের ছুটিতে ফাঁকা বাসা-বাড়ির নিরাপত্তায় বিশেষ নজরদারি থাকবে।