ট্রেনে কাটা পড়ে প্রাণ গেলো হোমিও কলেজ শিক্ষার্থীর

:
: ২ years ago

রাজধানীর বিমানবন্দর রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনে কাটা পড়ে আব্দুল্লাহ আল মামুন (২৫) নামের এক হোমিও কলেজশিক্ষার্থী নিহত হয়েছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে দুপুর পৌনে ১টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতকে নিয়ে আসা বিমানবন্দর রেলওয়ে পুলিশ ফাঁড়ি কনস্টেবল মমিনুল ইসলাম  জানান, ঢাকা থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী ‘কিশোরগঞ্জ এক্সপ্রেস’ বিমানবন্দর রেলওয়ে স্টেশন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়ে গুরুতর আহত হন মামুন। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই আব্দুর রহিম  জানান, আমার ভাই ওয়ারী জয়কালী মন্দিরের পাশে একটি হোমিও কলেজের শিক্ষার্থী ছিলেন। বন্ধুর বাড়ি যাওয়ার জন্য বিমানবন্দর স্টেশনে গেলে এ দুর্ঘটনা ঘটে। আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে এসে তার মরদেহ শনাক্ত করি।

তিনি আরও জানান, নিহত মামুন টাঙ্গাইলের কালিহাতী থানার কস্তুরীপাড়া গ্রামের মো. দানেশ আলীর সন্তান। ঢাকায় গোপীবাগ এলাকায় মেস বাসায় থাকতেন তিনি। তিন ভাইয়ের মধ্যে সে ছিল সবার বড়। নিহতের স্ত্রী রোজিনা আক্তার ও এক মেয়ে রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানায় জানানো হয়েছে।