টিকা কেন্দ্রে গিয়ে ছাত্রী নিখোঁজ

:
: ২ years ago

সাতক্ষীরার শ্যামনগরে মাদরাসার শিক্ষকদের সঙ্গে করোনা টিকা নিতে গিয়ে হিরা আক্তার (১৫) নামে এক ছাত্রী নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় শ্যামনগর থানায় জিডি করেছেন নিখোঁজ ছাত্রীর মা।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জে সুশিলন কার্যালয় থেকে নিখোঁজ হয় ওই ছাত্রী।

নিখোঁজ হিরা গাবুরা ইউনিয়নের ডুমুরিয়া গ্রামের হযরত আলী মোড়লের মেয়ে। সে গাবুরা দারুস সুন্নাহ দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী।

হিরার মা আবেদা খাতুন জানান, ‘বুধবার মাদরাসার শিক্ষকদের সঙ্গে নদীর ওপারে মুন্সিগঞ্জে সুশীলন কার্যালয়ে টিকা দিতে যায় হিরা। এরপর সে বাড়ি ফেরেনি। শিক্ষকরাও কিছু বলতে পারছে না। আত্মীয় স্বজনের বাড়ি ও আশপাশের সব এলাকায় খোঁজ নেয়া হয়েছে। তার কোনো সন্ধান না পেয়ে থানায় জিডি করেছি।

গাবুরা দারুস সুন্নাহ দাখিল মাদরাসা সুপার মাওলানা লিয়াকত আলী জাগো নিউজকে বলেন, করোনার দ্বিতীয় ডোজ টিকা দেয়ার জন্য বুধবার মাদরাসার দুইশ ৭৫ শিক্ষার্থীকে টিকা দিতে কেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে আট শিক্ষকও ছিলেন। টিকাকেন্দ্রে দীর্ঘ লাইন থেকে বিশৃঙ্খল পরিবেশ তৈরি হয়। সেখান থেকে হঠাৎ নিখোঁজ হয় হিরা। অমরা খোঁজাখুঁজি করে না পেয়ে ফিরে আসি।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জাগো নিউজকে বলেন, এ ঘটনায় ওই ছাত্রীর মা জিডি করেছেন। আমরা অনুসন্ধান শুরু করেছি।