ঝালকাঠিতে বিআরটিসি’র চাপায় মোটরসাইকেল আরোহী নিহত : চালক আটক

:
: ৬ years ago

ঝালকাঠির রাজাপুরে একটি যাত্রীবাহী বিআরটিসি (ঢাকা মেট্রো ব-২৭৭১) বাসের নিচে চাপা পড়ে মো. দেলোয়ার হোসেন (২৫) নামে এক মোটরসাইকেল চালক ঘটনাস্থলে নিহত হয়েছে। বুধবার (৩ অক্টোবর) সকাল ৯টায় উপজেলার খুলনা আঞ্চলিক মহাসড়কের সাতুরিয়া ইদুর বাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয় লোকজন বাসসহ চালক মাহমুদ হাসানকে আটক করে রাজাপুর থানা পুলিশে সোপর্দ করেন।
এ সময় রাস্তার দু’পাশে যানজট সৃষ্টি হয়ে প্রায় ঘণ্টাব্যাপী যান চলাচল বন্ধ থাকে। ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করলে যান চলাচল স্বাভাবিক হয়। নিহত মো. দেলোয়ার হোসেন উপজেলার সদর ইউনিয়নের মনোহরপুর (মুছার মাঠ) আব্দুল মান্নান হাওলাদারের ছেলে। বাসচালক মো. মাহমুদ হাসান ঝালকাঠি থানার গগন এলাকার মৃত বজলু হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানায়- খুলনা থেকে ছেড়ে বরিশালগামী একটি বিআরটিসি বাস ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলটিকে চাপা দেয় এতে চালক ঘটনাস্থলেই নিহত হয়। বাসচালক মো. মাহমুদ হাসান জানান, আমার বিপরীত দিক থেকে বেপরোয় গতিতে ছুটে আসা মোটরসাইকেলটি ২টি ইজিবাইকে ওভারটেক করে রাস্তার পাশে থামানো একটি ইজিবাইকে ধাক্কা দিয়ে মোটরসাইকেল চালক নিজেই আমার বাসের নিচে পড়ে ঘটনাস্থলে নিহত হয়।

এ ব্যাপারে রাজাপুর অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আরেফীনের কাছে জানতে চাইলে তিনি জানান, নিহতে লাশ ময়না তদন্তের পাঠানোর জন্য প্রস্তুতি চলছে।’