ঝালকাঠিতে পরকিয়ার অভিযোগে স্ত্রীকে পৈশাচিক নির্যাতন

লেখক:
প্রকাশ: ৬ years ago

ঝালকাঠিতে পরকিয়ার মিথ্যা অভিযোগ দিয়ে স্ত্রীকে গরম পানি নিক্ষেপ এবং শরীরের বিভিন্ন স্থানে চামচ গরম করে ছ্যাঁকা দেওয়ার অভিযোগ পাওয়া গেছে স্বামীর বিরুদ্ধে। একই সাথে ঘরে আটকে রেখে ওই গৃহবধূকে লাঠি দিয়ে পেটানো হয় বলে অভিযোগ উঠেছে। শহরের কুতুবনগর এলাকায় এ ঘটনা ঘটে। পরে পালিয়ে এসে গৃহবধূ শিউলী বেগম (২৮) ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি হয়েছেন।

আহত শিউলী বেগম জানান, প্রায় আট বছর আগে সদর উপজেলার বাউতিতা গ্রামের সৈজদ্দিন ফরাজীর ছেলে রাজমিস্ত্রি রিপন ফরাজীর সঙ্গে শিউলী বেগমের বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। এক বছর ধরে তার স্বামী রিপন ফরাজী বিভিন্ন অজুহাত দিয়ে তাকে নির্যাতন করে আসছে। বুধবার রাতে স্বামী ঘরে এসে কিছু বুঝে ওঠার আগেই গৃহবধূকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটুনি দেয়। মারধরের কারণ জানতে চাইলে পরকিয়ার অভিযোগ দিয়ে গরম পানি নিক্ষেপ করে তার মুখমণ্ডলে।

এসময় চামচ গরম করে গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেয় পাষণ্ড স্বামী। দুটি শিশু সন্তানের সামনেই তাকে অমানুষিক নির্যাতন চালিয়ে ঘরে আটকে রেখে তালাবদ্ধ করে চলে যায় স্বামী। নির্যাতনের শিকার ওই গৃহবধূ কৌশলে দরজা খুলে পালিয়ে রাতেই হাসপাতালে ভর্তি হন।

ঝালকাঠি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. মু. হাফিজুর রহমান জানান, গৃহবধূর শরীরের বিভিন্ন স্থানে ছ্যাঁকা দেয়া হয়েছে। গরম পানিতে হাতের চামড়া পুড়ে গেছে এবং এর চোখে আঘাতের চিহ্ন রয়েছে। তাকে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।

খবর পেয়ে ঝালকাঠির থানার উপ-পরিদর্শক আশিকুল ইসলাম হাসপাতালে গিয়ে গৃহবধূর অভিযোগ শুনে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। নির্যাতনকারী স্বামী রিপন ঘটনার পর থেকে পলাতক রয়েছেন।