জয়ের ছবিতে সাবা-তমার বিপরীতে ইমন

লেখক:
প্রকাশ: ৬ years ago

চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। নতুন ছবির নাম ‘পাপ কাহিনি’। এটি জয়ের তৃতীয় চলচ্চিত্র হতে যাচ্ছে। ভিন্নধর্মী গল্পের এ ছবিতে থাকছেন দুই নায়িকা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা তমা মির্জা ও সোহানা সাবা। এদের বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক ইমন। থাকবেন জয় নিজেও।

পরিচালক জয় জানালেন, এরইমধ্যে ছবিটিতে অভিনয়ের জন্য দুই নায়িকা ও ইমনকে চুক্তিবদ্ধ করা হয়েছে। এই ছবির গল্পটা মিডিয়ার দুই সেলিব্রেটি বোনকে নিয়ে। ঢাকাই ছবির ববিতা-চম্পা, বলিউডের কারিশমা-কারিনা কাপুর যেমন দুই বোন। তেমনি এমনই দুই তারকা বোনের চরিত্রে দেখা যাবে তমা ও সাবাকে। এছাড়াও একজন টিভি সঞ্চালকের ভূমিকায় থাকবেন জয় নিজে আর চলচ্চিত্র প্রযোজকের চরিত্রে থাকবেন শহীদুজ্জামান সেলিম।

দুজন প্যারালাল নায়িকার বিপরীতে কে থাকছেন? এমন প্রশ্নে জয়ের পছন্দ চিত্রনায়ক ইমনকে। গতকাল সন্ধ্যায় চুক্তিবদ্ধ হন চিত্রনায়ক ইমন। বিষয়টি নিশ্চিত করেছেন ইমন নিজেও। বললেন, ‘আমার সঙ্গে কথা হয়েছিল আগেই। কিন্তু বিষয়টি নিশ্চিত না করে কিছুই বলতে চাচ্ছিলাম না। গল্পের আইডিয়াটা বেশ দারুণ। আমার কাছে ভালো লেগেছে। আশা করছি জয় ভাইয়ের নির্মাণে দারুণ একটি কাজ উপহার দিতে পারবো।’

তমা মির্জা বলেন, ‘খুব সুন্দর একটা গল্পে কাজ করতে যাচ্ছি। চমৎকার একটা গল্প। আশা করি ভালো কিছু হবে।’

সবকিছুই এখন পর্যন্ত প্রায় চূড়ান্ত। আগামী ২৮ এপ্রিল থেকে ছবির শুটিং শুরু হবে বলে জানা যায়।

যুবরাজ খানের নির্বাহী প্রযোজনায় নির্মিতব্য ‘পাপ কাহিনী’ সিনেমার পরিচালনা ছাড়াও এর কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন শাহরিয়ার নাজিম জয় নিজেই।

প্রসঙ্গত, এর আগে জয় নির্মাণ করেছেন ‘প্রার্থনা’ ও ‘অর্পিতা’ নামে দুটি ছবি। দ্বিতীয় ছবিটি মুক্তি পাচ্ছে এপ্রিলে।