জেলা আ’লীগের সহ-সভাপতি মিন্টু’র মৃত্যুতে জেলা আ’লীগের শ্রদ্ধা নিবেদন ও শোক বিবৃতি

লেখক:
প্রকাশ: ৪ years ago

বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, স্বৈরশাসক সামরিক শক্তি বিরোধী ও বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলন-সংগ্রামের অগ্রভাগের সৈনিক, কারাবরণকারী ত্যাগী নেতা বীরমুক্তিযোদ্ধা মো: মশিউর রহমান মিন্টু’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর।

বৃহস্পতিবার বিকেলে এক শোকবার্তায় গভীর শোক ও দুুঃখ প্রকাশ করেছেন পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, মন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো: ইউনুস। এসময় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

এছাড়াও বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় নগরীর সোহেল চত্বর রোডস্থ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে রাখা মরহুম মশিউর রহমান মিন্টু’র কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহবায়ক, মন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র পক্ষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুসসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এরপর আসর নামাজ বাদ বরিশাল জিলা স্কুল মাঠে মরহুমের জানাযা নামাজ ও সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদন শেষে নগরীর মুসলিম গোরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।

জানাযা নামাজে ইমামতি করেন নগরীর চকবাজার এবায়দুল্লাহ জামে মসজিদের খতিব হযরত মাওলানা মীর্জা নুরুর রহমান বেগ।

উল্লেখ্য, মশিউর রহমান মিন্টু বুধবার (১১ নভেম্বর) দিবাগত রাত ১১ টা ২০ মিনিটে খাদ্য নালীতে ইনফেকশন জনিত রোগে দীর্ঘদিন চিকিৎসা শেষে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক মেয়ে, ভাই-বোন, রাজনৈতিক সহকর্মী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বরিশাল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছাড়াও মশিউর রহমান মিন্টু সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ’৭১ বরিশাল মহানগরের সভাপতি এবং বরিশাল মহানগর ঘাতক দালাল নির্মূল কমিটির অন্যতম সদস্য ছিলেন।