জীবন বীমা করপোরেশনের নতুন এমডি দেলোয়ার হোসেন

লেখক:
প্রকাশ: ৩ years ago

জীবন বীমা করপোরেশনের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ পেয়েছেন অতিরিক্ত সচিব মো. দেলোয়ার হোসেন। তিনি কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের মহাপরিচালক হিসেবে বদলির আদেশাধীন রয়েছেন।

সোমবার (১১ জানুয়ারি) এ নিয়োগ দিয়ে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী সদস্য হয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক গণগ্রন্থাগার অধিদফরের মহাপরিচালক হিসেবে বদলির আদেশাধীন সঞ্জয় কুমার চক্রবর্তী।

এছাড়া পরিকল্পনা বিভাগে সংযুক্ত অতিরিক্ত সচিব আব্দুল আজিম চৌধুরীকে বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের (বেজা) নির্বাহী সদস্য করা হয়েছে।

অর্থনৈতিক ক্ষমতায়নে নারী উদ্যোক্তাদের বিকাশসাধন শীর্ষক (৩য় পর্যায়) প্রকল্পের পরিচালক আনোয়ারা বেগমকে মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

এনজিও বিষয়ক ব্যুরোর পরিচালক (অতিরিক্ত সচিব) মো. হেলাল উদ্দিনকে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অতিরিক্ত সচিব এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শহিদুল হক ভূঁইয়াকে (এনডিসি) সেকেন্ডারি অ্যাডুকেশন ডেভেলপমেন্ট প্রোগ্রামের (এসইডিপি) প্রোগ্রাম কো-অর্ডিনেটরের দায়িত্ব পালনের জন্য মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে বদলি করা হয়েছে।