জিমিই এশিয়া কাপ হকি দলের অধিনায়ক

:
: ৭ years ago

বড় কোনো পরিবর্তন নেই। গত ফেব্রুয়ারিতে ঢাকায় অনুষ্ঠিত হকি ওয়ার্ল্ড লিগের রাউন্ড-২ এর দলে দুটি পরিবর্তন এনে শুক্রবার এশিয়া কাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। বিকেএসপিতে অনুশীলনরত হকি দল শুক্রবার নিজেদের মধ্যে একটি ম্যাচ খেলেছে। ঢাকা থেকে ম্যাচটি দেখতে গিয়েছিলেন ফেডারেশনের জাতীয় দল নির্বাচক দল। পরে কোচ মাহবুব হারুনকে নিয়ে বসে ১৮ সদস্যের দল ঘোষণা করেছে কমিটি।

রাসেল মাহমুদ জিমিকেই অধিনায়ক করা হয়েছে। মার্চের ওয়ার্ল্ড লিগেও অভিজ্ঞ এ ফরোয়ার্ডের হাতে ছিল মাঠের নেতৃত্ব। তার সহকারী করা হয়েছে জাতীয় দলে ফেরা ফরোয়ার্ড পুস্কর ক্ষিসা মিমোকে। ওয়ার্ল্ড হকি লিগের রাউন্ড-২ এর দলে মিমো ছাড়াও ছিলেন না হাসান যুবায়ের নিলয়। এ দুই অভিজ্ঞ দলে ফেরায় হকি দলের আক্রমণভাগ আরও শক্তিশালী হল।

১৮ সদস্যের দলের বাইরে চারজনকে স্ট্যান্ডবাই রেখেছে হকি ফেডারেশন। তারা হলেন- বিপ্লব কুজুর, মাহবুব হোসেন, সোহাসুর রহমান সবুজ, দ্বীন ইসলাম ইমন।

এশিয়া কাপের দল

অসিম গোপ, আবু সাইদ নিপ্পন, আশরাফুল ইসলাম, খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ সিটুল, রেজাউল করিম বাবু, ইমরান হাসান পিন্টু, মামুনুর রহমান চয়ন, রুম্মান সরকার, নাইম উদ্দিন, হাসান যুবায়ের নিলয়, সারোয়ার হোসেন, কামরুজ্জামান রানা, রাসেল মাহমুদ জিমি (অধিনায়ক), পুস্কর ক্ষিসা মিমো (সহকারী অধিনায়ক), মিলন হোসেন, মাইনুল ইসলাম কৌশিক, আরশাদ হোসেন।