জিতু-আসিফের সঙ্গে নাবিলার এক আকাশ মেঘের গল্প

লেখক:
প্রকাশ: ৭ years ago

নাবিলা ইসলাম। নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে তিনি নজর কেড়েছেন দর্শকের, আস্থা অর্জন করেছেন নাটক নির্মাতাদের। এরইমধ্যে বেশ কিছু জনপ্রিয় নাটকে তার অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে। আসছে ঈদেও দারুণ প্রস্তুতি নিয়েছেন। তাকে দেখা যাবে বিভিন্ন প্রজন্মের অভিনেতাদের বিপরীতে নানা স্বাদের নাটক-টেলিছবিতে।

তারমধ্যে অন্যতম ‌‘এক আকাশ মেঘের গল্প’ নামের নাটকটি। এটি রচনা ও পরিচালনা করেছেন বদরুল আনাম সৌদ। এখানে নাবিলা প্রথমবারের মতো কাজ করলেন জনপ্রিয় অভিনেতা জিতু আহসানের বিপরীতে। এছাড়াও এই নাটকে তাকে দেখা যাবে আরও এক অভিনেতা আসিফের বিপরীতে।

নাবিলা বলেন, ‘জিতু ভাইয়ার অভিনয় আমাকে মুগ্ধ করতো বরাবরই। তার বিপরীতে কাজ করার সুযোগ পেয়ে দারুণ লাগছে। তিনি বেশ আন্তরিক এবং মিশুক মানুষ। পাশাপাশি এই নাটকে আসিফ ভাইয়ার সঙ্গেও আমি জুটি বেঁধেছি। চমৎকার একটি গল্পে এই নাটকে দর্শক বিনোদিত হবেন বলেই বিশ্বাস আমার।’

নির্মাতা বদরুল আনাম সৌদ জানান, আসন্ন ঈদের জন্য নির্মিত ‘এক আকাশ মেঘের গল্প’ শিরোনামের নাটকটিতে সুবর্ণা মুস্তাফাকে দেখা যাবে অতিথি চরিত্রে। নাটকটি বেসরকারি টিভি চ্যানেল জিটিভিতে ঈদের দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে।