জাবি সাংবাদিক সমিতির নির্বাচন বৃহস্পতিবার

:
: ৬ years ago

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) সাংবাদিক সমিতির ২০১৮ সালের কার্যকরী পরিষদের নির্বাচন আগামীকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে। নির্বাচনে দুটি প্যানেল থেকে মোট ১৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুধবার প্রধান নির্বাচন কমিশনার সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক বশির আহমেদ এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘ইতোমধ্যে নির্বাচনের সকল কার্যক্রম সম্পন্ন করা হয়েছে।  আগামীকাল সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত জাবিসাস কার্যালয়ে নির্বাচন অনুষ্ঠিত হবে। ’

বিভিন্ন গণমাধ্যমে কর্মরত ৩১ জন বিশ্ববিদ্যালয় প্রতিনিধি নির্বাচনে ভোট প্রদান করবেন।

নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- বাংলানিউজ২৪.কমের নূর আলম হিমেল ও প্রিয়.কমের ইউসুফ জামিল। সহ-সভাপতি পদে, দৈনিক খবরের সেলিম রেজা ও ইংরেজী দৈনিক ইন্ডিপেন্ডেন্টের প্লাবন তারিক। সাধারণ সম্পাদক পদে- ফাইনান্স টুডের মাহমুদুল হাসান ও দৈনিক ইত্তেফাকের নিলয় মামুন।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে- দৈনিক দিনকালের নাইমুল হাসান কৌশিক ও ইংরেজী দৈনিক ডেইলী স্টারের আসাদুজ্জামান। কোষাধ্যক্ষ পদে- প্রথমপ্রহরের তৌকির রহমান ও এনটিভি অনলাইনের হাসান আল মাহমুদ। দপ্তর সম্পাদক পদে- দৈনিক আমাদের সময়ের আলমগীর মিজান ও নতুনবার্তার জাবেদ ওমর।

এছাড়া ৩ টি কার্যকরী সদস্য পদের জন্য যে  ৬ জন প্রতিদ্বন্দ্বীতা করছেন-প্রাইমনিউজ.কম.বিডির সুমি আক্তার, দেশেবিদেশে.কমের জয়নাল শিশির, ব্রেকিংনিউজ.কম.বিডির মাহবুব আলম, দৈনিক মানবজমিনের  রাহুল মন্ডল, বাংলাদেশ টুডের আনাস উদ্দিন অভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিনের শরিফুল ইসলাম সীমান্ত।