জাতীয় নির্বাচনে নৌকার বিজয় না আনতে পারলে আমরা বরিশালে থাকতে পারব না- সাদিক আবদুল্লাহ

:
: ৬ years ago

যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভার প্রধান অতিথি কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ বলেছেন, আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগ ও নৌকার বিজয় আনতে না পারলে আমি মেয়রসহ আমার দলের কোন কাউন্সিলর এখানে থাকতে পারবে না। থাকবে না কোন অস্তিত্ব। তিনি আরো বলেন আমাদের সময়ে তারা ভালভাবে কাজ-কর্ম থেকে শুরু করে শান্তিতে বসবাস করছে কিন্তু তাদের সময়ে আমাদের এখানে থাকতে দেয়নি আমরা পালিয়ে বিভিন্নস্থানে আমাদের থাকতে হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ১১টায় শহীদ সোহেল চত্বররোডস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর যুবলীগ ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেন।
জেলা যুবলীগ সভাপতি অধ্যাপক জাকির হোসেনের সভাপতিত্বে আলোচনা সভার অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বরিশাল জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি একাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতিকের মনোনয়ন প্রত্যাশী (বীর বিক্রম) মাহাবুব উদ্দিন আহমেদ, বরিশাল মহানগর আওয়ামীলীগ সাধারন সম্পাদক এ্যাড.একে এম জাহাঙ্গির হোসাইন,মহানগর যুবলীগ যুগ্ম আহবায়ক মেজবা উদ্দিন জুয়েল,যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খাঁন মামুন,যুগ্ম আহবায়ক শাহিন সিকদার, ও নব নির্বাচিত কাউন্সিলর যুবলীগ নেতা এ্যাড. রফিকুল ইসলাম খোকন । এছাড়া আরো বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগ সদস্য তারিক বীন ইসলাম প্রমুখ।

বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ আরো বলেন বিএনপিকে কোন রকম বিশ্বাস করা যায় না সিটি নির্বাচনে বিএনপি অনেক গর্জন শুনেছি তার জবাব কিন্তু আমরা ভোটের মাধ্যমে দিয়েছি।
আওয়ামীলীগ সভানেন্ত্রী প্রধানমন্ত্রী জাতীয় নির্বাচনে যাকে এখানে মনোনয়ন দেবেন আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় ছিনিয়ে আনার জন্য কাজ করার জন্য যুবলীগের নেতা-কর্মী ও সদস্যদের প্রতি আহবান জানান সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

এর পূর্বে প্রধান অতিথি বিসিসি মেয়র যুবলীগ নেতাদের নিয়ে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে উদ্বোধন করেন।
অন্যদিকে সকাল থেকে বরিশাল নগরীর বিভিন্ন ওয়ার্ড ও জেলার বিভিন্ন উপজেলা থেকে যুবলীগ নেতা-কর্মীরা রংবেরংয়ের ব্যানার-ফেস্টুন নিয়ে নৌকার শ্লোগান দিয়ে মিছিল সহকারে দলীয় কার্যালয়ে অংশ গ্রহন করে।