জাতির পিতার রেখে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নেব বহুদূর: সাকিব

লেখক:
প্রকাশ: ৩ years ago

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুকে গভীর শ্রদ্ধা ও ভালোবাসয় স্মরণ করেছেন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপণ সাকিব আল হাসান।

১৯৭৫ সালের এই দিনে ঘাতকচক্রের হাতে বাঙালি জাতির মুক্তি আন্দোলনের মহানায়ক, বিশ্বের লাঞ্ছিত-বঞ্চিত-নিপীড়িত মানুষের মহান নেতা, বাংলা ও বাঙালির হাজার বছরের আরাধ্য পুরুষ, স্বাধীন বাংলাদেশ রাষ্ট্রের স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়।

 

ক্রিকেটার সাকিব আল হাসান ফেসবুকে লিখেন, ‘শোকের এই দিনে শ্রদ্ধার সাথে স্মরণ করছি, আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারকে। ১৯৭৫ সালের আজকের এই দিনে সপরিবারে নিহত হন হাজার বছরের শ্রেষ্ঠ এই বাঙালি। এই শোককে শক্তিতে পরিণত করে আমরা জাতির পিতার রেখে যাওয়া বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবো বহুদূর।’

এদিকে স্বাধীনতার স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস বিশেষ আয়োজনের পরিকল্পনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) । দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ, পবিত্র কোরআন তিলাওয়াত ও বিশেষ মোনাজাতের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি।