ছোট ভাই নব-নির্বাচিত মেয়র খোকনকে বুকে জড়িয়ে নিলেন মন্ত্রী হাসনাত আবদুল্লাহ

:
: ৮ মাস আগে

কাছে পেয়ে ছোট ভাই আবুল খায়ের আব্দুল্লাহকে বুকে টেনে নিলেন বড় ভাই আবুল হাসনাত আবদুল্লাহ।

জানা যায়, বরিশাল সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ আগামী ১৪ নভেম্বর আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করতে যাচ্ছেন। নগর ভবনের সামনেই সাজানো হবে উৎসব মঞ্চ। ওই অনুষ্ঠানে ঢাকা-চট্টগ্রাম-খুলনা সহ দেশের বিভিন্ন সিটি কর্পোরেশনের মেয়র, বরিশালের বিভিন্ন আসনের সংসদ সদস্যদের পাশাপাশি আওয়ামী লীগের বর্ষীয়ান নেতা আমির হোসেন আমু এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক উপস্থিত থাকার কথা রয়েছে।

তাই পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহকে সেই অনুষ্ঠানে নিমন্ত্রণ জানানোর জন্য আজ আগৈলঝাড়ার সেরালে যান নব-নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

ওইসমই তাকে বুকে জড়িয়ে নেন আবুল হাসনাত আবদুল্লাহ। দুই ভাইয়ের এমনই একটি ছবি ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে। এছাড়া খোকন সেরনিয়াবাত, তার ছেলে আবিদুর রহমান সেরনিয়াবাত, ভাইয়ের ছেলে মঈন আব্দুল্লাহ ও আশিক আব্দুল্লাহর একটি হাসিমুখের ছবিও ফেইসবুকে ছড়িয়ে পড়েছে। যা দেখে নেতিবাচক মন্তব্য করতে দেখা গেছে অনেককে। আগামী দিনে পরিবারের সকলকে এভাবেই একসাথে দেখার আহ্বানও জানান অনেকে।

উল্লেখ্য, সম্প্রতি শেষ হওয়া বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনায়ন দেয়া হয় বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে। সেই নির্বাচনে সাদিক আব্দুল্লাহকে দলীয় মনোনয়ন না দিয়ে চাচাকে মনোনয়ন দেওয়া সৃষ্টি হয় বিরোধের যা রূপ নেয় প্রকাশ্যে।