চিনতে পারছেন তাকে?

:
: ৬ years ago

নিচের ছবিটি ভালোভাবে দেখে বলুন তো, এটির সঙ্গে বলিউডের কোনো সুন্দরী অভিনেত্রীর মিল পান কিনা। অনেকটা আনুশকার সঙ্গে মুখের মিল পাচ্ছেন এই নারীর? ইনি আনুশকা হলে তার বয়স এক লাফে এতোটা বেশি লাগছে কেন?

হ্যাঁ, ইনি যে আনুশকা শর্মা, তা নিয়ে কোনো সন্দেহ নেই। তবে এ সবই মেকআপের মায়া। কয়েক আগেই ‘পরি’র বেশে ভক্ত-দর্শক মনে ভয় ধরিয়েছিলেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে, আগামী ছবির জন্যই নাকি ফের রূপ বদলাচ্ছেন জনপ্রিয় এই নায়িকা। ছবি দেখে আন্দাজ করাই যায়, এবার তাকে দেখা যাবে বয়স্ক নারীর বেশে। তবে এই সাজ কোনো বিজ্ঞাপন বা ছবির জন্য কিনা, তা এখনও স্পষ্ট নয়।

পোস্টটিতে কেবল লেখা, ‘শুটিং সেট থেকে।’ যদিও আনুশকা ভক্তদের দাবি, তার আসন্ন ছবি ‘জিরো’র জন্যই এমন মেকআপ নিচ্ছেন বিরাট কোহলির স্ত্রী। তবে আনুশকা নিজে কিছু না জানালে বিষয়টা স্পষ্ট হচ্ছে না।

নিজের চরিত্র ও রূপ নিয়ে ‘প্রতিনিয়ত’ পরীক্ষা-নিরিক্ষা করে চলেছেন আনুশকা। কখনও ‘ফিল্লৌরি’তে ভূত হয়ে, কখনও আবার ‘সুই ধাগা’ ছবিতে সাধারণ গৃহবধূর রূপে ধরা দেন তিনি। এবার তার ভাইরাল ছবি প্রমাণ করছে, ফের নিজের লুক নিয়ে পরীক্ষায় নেমেছেন আনুশকা।

তবে তার নতুন এ রূপ সত্যিই যদি ‘জিরো’র জন্য হয়ে থাকে, তাহলে নিঃসন্দেহে ছবিটি নিয়ে দর্শকদের কৌতূহলের পারদ উর্ধ্বগামী হবে। ছবিটিতে শাহরুখ খানকেও দেখা যাবে বামনের চরিত্রে। এবার আনুশকা নতুন কোনো বেশে দর্শক মাতান কিনা- এখন সেটাই দেখার বিষয়।