চলন্ত বাস থেকে ধাক্কা, প্রাণ গেলো পোশাক শ্রমিকের

:
: ১০ মাস আগে

গাজীপুরের শ্রীপুরে তাকওয়া পরিবহনের চলন্ত একটি বাস থেকে চম্পা (৩২) নামে এক পোশাক শ্রমিককে ধাক্কা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

 

ঘটনার পর বাসটি নিয়ে দ্রুত পালিয়ে যায় চালক ও চালকের সহকারী। এদিকে, শ্রমিক নিহতের ঘটনার পরপরই ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে তাকওয়া পরিবহনের বেশ কয়েকটি বাস আটক এবং ভাঙচুর করে উত্তেজিত জনতা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শনিবার (৯ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছে মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কংকন কুমার বিশ্বাস। এর আগে শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

চম্পা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ নিজগাঁও গ্রামের আবুল কালামের স্ত্রী। চম্পা তার স্বামীর সঙ্গে গড়গড়িয়া এলাকায় ভাড়া থেকে স্থানীয় হ্যামস নামক একটি পোশাক কারখানায় চাকরি করতেন।

ওসি জানান, ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। বাসটিকে শনাক্ত করা গেলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। নিহতের স্বজনরা হাসপাতাল থেকে তার মরদেহ নিয়ে গেছে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, রাস্তার পাশে কয়েকজন লোক বসে আড্ডা দিচ্ছিল। এ সময় তারা হঠাৎ একটি শব্দ শুনতে পায় এবং বাসের সামনে দৌড়ে গিয়ে দেখে এক নারী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। এ সময় দ্রুত বাসটি পালিয়ে যায়। এরপর ওই নারীকে অটোরিকশা করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান।